এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রথম নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন জয়া আহসান

নিজস্ব প্রতিনিধি: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বাংলা ও বাংলাদেশের পাশাপাশি ইতিমধ্যেই বলিউডেও নাম লিখিয়ে ফেলেছেন জয়া আহসান। পঙ্কজ ত্রিপাঠীর ‘কড়ক সিং’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী। তাঁর অভিনয় সকল মহলেই সমান জনপ্রিয়। সম্প্রতি তিনি কাজ ও ব্যক্তিগত জীবন নিয়ে একটি সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন। সেখানেই উঠে এসেছে তাঁর অভিনয়ের প্রতি ভালোবাসা এবং ব্যক্তিগত জীবন নিয়ে নানা খুঁটিনাটির কথা।

গত বছর “কড়ক সিং” ওয়েব ফিল্ম দিয়ে বলিউডে নাম পাকিয়ে ফেলেন তিনি। যেখানে তাঁর চরিত্রটি অনন্য মর্যাদা পেয়েছে। এই ছবির জন্যে অভিনেত্রী সেরা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার, ক্রিটিকস অ্যাওয়ার্ডসহ একাধিক পুরস্কার পেয়েছেন। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে ছয়বার বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অভিনেত্রীর কথায়, এর আগেও তিনি একাধিকবার হিন্দি ছবির প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু ‘কড়ক সিং’-এর মতো একটি স্ক্রিপ্টের অপেক্ষায় ছিলেন তিনি। পড়াশোনাতেও তিনি খুবই ভালো ছিলেন।

পাশাপাশি গান ও ছবি আঁকায় মনোযোগ ছিল। তবে তাঁর পরিবারের কারও সঙ্গে মিডিয়ার কোনো যোগ ছিল না। অভিনয়ের স্কুলেও তাঁর পড়া হয়নি। নিজের মতো করেই অভিনয়ের পথে পা বাড়িয়েছিলেন তিনি। তবে কেরিয়ার তাঁর উজ্জ্বল হলেও ব্যক্তিগত জীবন মোটেও উজ্জ্বল নয়। খুব অল্প বয়সে বিয়ে করলেও সেই বিয়ে টেকেনি। কিন্তু বিবাহবিচ্ছেদ তাঁর কেরিয়ারে কোনও প্রভাব ফেলতে পারেনি। তাঁর কথায়, জীবনের উত্থান-পতন তো আসবেই। কিন্তু বিচ্ছেদের পর তিনি তাঁর সম্পূর্ণ মনোযোগ কাজের দিকে ঘোরান। তাই কাজই তাঁর জীবনের প্রথম ভালোবাসা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

১০ হাজারেরও বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে ব্রিটেন

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর