এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অসুস্থ সব্যসাচী চক্রবর্তী, ভর্তি হাসপাতালে, কী বলছে পরিবার?

নিজস্ব প্রতিনিধি: টলিউডে আবারও বিপর্যয়! প্রভাত রায়, পার্থ সারথি দেব, বাসন্তী চট্টোপাধ্যায়ের পর আবার ও টলিপাড়ায় খারাপ খবর। হাসপাতালে ভর্তি কিংবদন্তি অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। কী হয়েছে তাঁর? এই তো কয়েকদিন আগে গৌরব চক্রবর্তীর ছেলের অন্নপ্রাশন গেল। সম্পর্কে সব্যসাচীর বড় ছেলে গৌরব চক্রবর্তী। ইন্ডাস্ট্রি তেও প্রথম সারির নায়ক। বিয়ের ৬ বছর পর গতবছরেই বাবা হয়েছেন অভিনেতা। তাই নাতি-নাতনিকে নিয়েই সময় কাটে অভিনেতার। অভিনয় থেকেও বিরতি নিয়েছেন তিনি। মাঝে আবার রটেছিল অভিনেতা অবসর নিচ্ছেন। কিন্তু সেই গুজব উড়িয়ে দেন সব্যসাচী নিজেই। আজ সকাল সকাল খবরে এসেছে অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।

হাসপাতালে ভর্তি করানো হয়েছে প্রবীণ অভিনেতাকে। টলিপাড়ায় খবর ছড়াতে উদ্বিগ্ন তাঁর সহকর্মী থেকে ভক্তরা সকলেই। কিন্তু পুরো বিষয়টিই পরিবার এখনও গোপনে রেখেছে। অভিনেতার স্ত্রী মিঠু চক্রবর্তী ও এই বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে সব্যসাচী যে, হাসপাতালে ভর্তি সেই বিষয়ে শিলমোহর দিয়েছেন মিঠু চক্রবর্তী নিজেই। কিন্তু এখনও তিনি হাসপাতালে স্বামীকে দেখতে যাননি। স্বামী কে দেখার পর তিনি মন্তব্য করবেন বলে জানিয়েছেন। দিন কয়েক আগেই বড় ছেলে গৌরব চক্রবর্তী এবং পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সন্তান ধীরের অন্নপ্রশনের সমস্ত আয়োজন নিজে দাঁড়িয়ে থেকে করেছেন সব্যসাচী, সবকিছুর তদারকি করেছেন। নাতির সঙ্গে সময় কাটাতেই তিনি বেশি ভালবাসেন। অভিনেতার ছোট্ট ছেলের ঘরে নাতনিকে নিয়েই দিন কাটে তাঁর।

অভিনেতা অর্জুন চক্রবর্তী অনেক আগেই বাবা হয়ে গিয়েছেন। তাই গৌরবের পুত্রের থেকে অনেকটাই বড় অর্জুন কন্যা। সুতরাং এখন নাতি নাতনিকে নিয়েই সুন্দর সংসার টলিউডের ফেলুদার। কিন্ত সব্যসাচীর আচমকা শারীরিক অসুস্থতার খবরে চিন্তিত অনুরাগীদের একাংশ। গত বছর শোনা বাংলাদেশের একটি সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছিলেন, খুব শীঘ্রই অবসর নেবেন। তা নিয়ে ভক্তরা খুব চিন্তায় পড়ে যান। তবে পরে একটি সংবাদমাধ্যমকে জানান, অবসর নয়, বরং অভিনয় করা কমিয়ে দেবেন সব্যসাচী। শুভ্রজিৎ মিত্র পরিচালিত বছরের বিগেস্ট ছবি ‘দেবী চৌধুরাণী’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন সব্যসাচী।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর