এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বোনকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন ‘তারক মেহতা’-খ্যাত জেনিফার মিস্ত্রি 

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই আইনী ঝামেলা থেকে মুক্তি পেয়েছেন সিটকম ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’-খ্যাত অভিনেত্রী জেনিফার মিস্ত্রি। সিরিয়ালের প্রযোজকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন তিনি। যদিও আইনি ঝামেলায় তিনিই জেতেন। কিন্তু বিচার পতির নির্দেশে জরিমানা হিসেবে এখনও ৫ লক্ষ টাকা পাননি জেনিফার মিস্ত্রি। বিনোদন মহলের অত্যন্ত পপুলার ‘তারক মেহতা কা উল্টা চশমা’। প্রায় ১৪ বছরেরও বেশি সময় ধরে সাব টিভিতে দাপিয়ে বেড়াচ্ছে এই ধারাবাহিক। কিন্তু মেগার নির্মাতাদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, বেতন না দেওয়ার অভিযোগ-সহ একাধিক অভিযোগ এনে বহু কাস্ট সিরিয়াল থেকে এই মূহুর্তে বেরিয়ে গিয়েছেন। বেরিয়ে গিয়েছেন জেনিফার মিস্ত্রিও।

সম্প্রতি প্রযোজক অসিত কুমার মোদির বিরুদ্ধে যৌন হয়রানির মামলার জন্য তিনি শিরোনাম হয়েছিলেন। তবে তাঁর জীবন দিয়ে একের পর এক দুর্যোগ নেমে আসছে। সম্প্রতি জেনিফার তাঁর বিশেষভাবে অক্ষম বোন ডিম্পলকে হারিয়েছেন। ৪৫ বছর বয়সে মারা গেল তাঁর বোন। ঘটনাটি নিজেই একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রী। এবং কান্নায় ভেঙে পড়েছেন। একটি সংবাদ সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “এত অল্প ব্যবধানে এত সমস্যার মুখোমুখি হওয়াটা হতাশাজনক। প্রথমে আমার ভাই প্রায় দুই বছর আগে মারা যায়, তারপর তারক মেহতার প্রস্থান এবং এখন আমার বোনকে ঘিরে পুরো ব্যর্থতা। সে আমার সবচেয়ে কাছের ছিল, এবং এটি তহবিলের অভাবের কারণেও ছিল। কারণ আমরা তাকে ভাল সুযোগ-সুবিধা দিতে পারিনি কিন্তু আমি আত্মার যাত্রায় বিশ্বাস করি এবং সম্ভবত তার চলে যাওয়ার সময় তাই সে চলে গেল।” সূত্র অনুযায়ী, ডিম্পল নিম্ন রক্তচাপের সমস্যার সম্মুখীন হয়েছিলেন। তাঁর গলব্লাডারে পাথর ছিল। যার ফলে তার স্বাস্থ্যের প্রচুর অসুবিধা ছিল।

হাসপাতালের বিল বাড়তে থাকায় তাঁকে শেষে একটি সরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। যেখানে তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। তবে চিকিৎসায় ডিম্পল সাড়া দিচ্ছিল। কিন্তু তাঁর শ্বাসকষ্ট কমছিল না, তাই স্বাস্থ্যের অবনতি হতে থাকে। চিকিৎসা কর্মীদের চেষ্টা সত্ত্বেও, তাকে বাঁচানো যায়নি এবং ১০ দিন সরকারি হাসপাতালে থাকার পর ১৩ এপ্রিল সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে,জেনিফার তার ভাইকে হারিয়েছিলেন, তাঁকেও ভেন্টিলেশনে রাখা হয়েছিল। জেনিফার, ‘টিএমকেওসি’-তে রোশন সোধির ভূমিকায় অভিনয় করেছিলেন। অসিত মোদির বিরুদ্ধে যৌন হয়রানি এবং বকেয়া পরিশোধ না করার মামলায় জিতেছিলেন। তিনি গত বছর প্রযোজকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। তবে মোদি তার বিরুদ্ধে করা অভিযোগকে ভিত্তিহীন বলে অভিহিত করেছেন এবং তাকে মানহানির চেষ্টা করার জন্য অভিনেত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন। ফেব্রুয়ারী মাসে মামলার রায় আসে এবং জেনিফারের পক্ষে রায় হয়। রিপোর্ট অনুযায়ী, মোদি জেনিফারের বকেয়া পাওনা পরিশোধ করবেন এবং ক্ষতিপূরণ হিসাবে তাকে অতিরিক্ত ৫ লাখ টাকা দিতে বলা হয়। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর