এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




সুহানির মৃত্যুর খবর পাওয়া মাত্রই কী করেছিলেন ইয়ামি গৌতম?




নিজস্ব প্রতিনিধি: বলিউডে এখন শোকের ছায়া বইছে। ১৬ ফেব্রুয়ারি বিরল অটোইমিউন রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন আমির খানের ‘দঙ্গল’- খ্যাত অভিনেত্রী সুহানি ভাটনগর। যিনি ছবিতে ববিতা ফোগাটের তরুণ চরিত্রে অভিনয় করে ছিলেন। তাঁর মৃত্যুর পরে সুহানির বাবা-মা বলেছেন, বেশ কিছু মাস ধরেই সুহানি স্কিনের রোগের ভুগছিলেন। দিল্লির Aiims-এ কিছুদিন ধরে চিকিৎসাধীন ছিলেন সুহানি। কিন্তু শেষ রক্ষা হল না। ডার্মাটোমায়োসাইটিস (পেশী দুর্বলতা এবং ত্বকের ফুসকুড়ি দ্বারা চিহ্নিত একটি প্রদাহজনক রোগ) নামক একটি বিরল রোগে ভুগছিলেন অভিনেত্রী।

তাকে স্টেরয়েড দেওয়া হয়েছিল। ফলস্বরূপ, তার ফুসফুস দুর্বল হয়ে যায় এবং জল ভরা হয়েছিল, তার জন্য শ্বাস নিতে অসুবিধা হচ্ছিল। শেষমেশ শুক্রবার তিনি মারা যান। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। দঙ্গলের আমিরের বড় কন্যার চরিত্রে অভিনয় করা সান্যা মালহোত্রা, ববিতা ফোগাট সুহানির মৃত্যুতে রীতিমতো ভেঙে পড়েছেন। জানা গিয়েছে, অভিনেত্রী ইয়ামি গৌতম, তাঁর আসন্ন ফিল্ম ‘আর্টিকেল 370’, যা আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে, তিনি আসন্ন ছবির জন্যে গতকাল ১৭ ফেব্রুয়ারি ভক্তদের সঙ্গে একটি এক্স সেশনের আয়োজন করেছিলেন। তিনি ফিল্ম সম্পর্কে ভক্তদের প্রশ্নে উত্তর দিচ্ছিলেন, কিন্তু ‘দঙ্গল’ অভিনেত্রী সুহানি ভাটনাগরের মৃত্যুর খবরটি পাওয়ার পরে সেশনটি বন্ধ করে দেন ইয়ামি।

১৯ বছর বয়সী সুহানির মৃত্যুর খবর জানার পর ইয়ামি ভক্তদের সঙ্গে তাঁর ইন্টারেক্টিভ এক্স সেশন মাঝপথে বন্ধ করে লেখেন, “এইমাত্র একজন তরুণ অভিনেতার জীবন হারানোর বিষয়ে জানতে পেরেছি। খুবই বেদনাদায়ক খবর। সম্মানে ক্ষমা প্রার্থনার পর্বটি চালিয়ে যাওয়া হবে না।” এদিকে সান্যা মালহোত্রাও সুহানির মৃত্যুর খবর পেয়ে মর্মাহত। এই দুই অভিনেতার ‘দঙ্গল’ দিন থেকে একসঙ্গে অনেক ছবি রয়েছে। যারা জানেন না তাদের জন্য, প্রয়াত অভিনেতা সানিয়ার ছোট সংস্করণ, ববিতা কুমারী ফোগাট, ছবিতে অভিনয় করেছিলেন। সান্যা ইনস্টাগ্রামে লিখেছেন, “আমি বিশ্বাস করতে পারছি না এটা বাস্তব। আমাদের সুহানির মতো কেউ ছিল না। সে এত স্পেশাল, এত মেধাবী, এবং এত অল্প বয়সী যে এত তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেল। শান্তিতে বিশ্রাম নাও, ছোটু।” সুহানির মৃতদেহ ১৭ ফেব্রুয়ারীতে দাহ করা হয়। 

 




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর