এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অসুস্থ মুকুল রায়, তড়িঘড়ি ভর্তি করানো হল বেসরকারি হাসপাতালে

নিজস্ব প্রতিনিধি: গুরুতর অসুস্থ বঙ্গ রাজনীতির এক সময়ের চাণক্য তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। চিকি‍ৎসকদের পরামর্শে বৃহস্পতিবার দুপুরেই ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, বর্ষীয়ান নেতার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। মুকুল রায়ের অসুস্থতার খবর শুনতে পেয়েই হাসপাতাল চত্বরে ভিড় জমিয়েছেন তাঁর অনুরাগীরা।

বর্ষীয়ান নেতার পারিবারিক সূত্রে জানা গিয়েছে, প্রচণ্ড গরমের কারণে গত কয়েক দিন ধরেই কষ্ট পাচ্ছিলেন মুকুল রায়। এমনকি ঠিকমতো খাওয়া-দাওয়াও করছিলেন না। ফলে শারীরিকভাবে আরও দুর্বল হয়ে পড়ছিলেন। এদিন সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান নেতা। তার পরেই চিকি‍ৎসকদের পরামর্শে কাঁচরাপাড়ার বাড়ি থেকে ইএম বাইপাসের ধারের এক হাসপাতালে ভর্তি করা হয় মুকুল রায়কে।

গত বছর খানেক ধরেই শারীরিকভাবে অসুস্থ কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। অসুস্থতার কারণে সক্রিয় রাজনীতি থেকে অনেকটাই দূরে সরে রয়েছেন। পালা করে কলকাতা এবং কাঁচরাপাড়ার বাড়িতেই থাকছেন। তবে মেঠো রাজনীতি থেকে আপাতত দূরে সরে থাকলেও প্রতিদিনই তৃণমূলের নিচুতলার নেতা-কর্মীদের সঙ্গে সাক্ষা‍ৎ করছেন। তাঁদের রাজনৈতিক শলাপরামর্শ দিচ্ছেন। কয়েকদিন আগেই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন  সিং কাঁচরাপাড়ায় গিয়ে মুকুল রায়ের আশীর্বাদ নিয়ে এসেছিলেন। বিজেপির হয়ে বিধানসভা ভোটে জেতার পরে রাজনৈতিক ডিগবাজি খেয়ে তৃণমূল কংগ্রেসে নাম লিখিয়েছিলেন বঙ্গ রাজনীতির এক সময়ের চাণক্য। যদিও পরে আচমকাই দিল্লিতে গিয়ে বিজেপি নেতাদের সঙ্গে দেখা করারও চেষ্টা চালিয়েছিলেন। ফলে কৃষ্ণনগর উত্তরের বিধায়কের রাজনৈতিক অবস্থান নিয়ে সংশয় দেখা দিয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দুর্যোগ মোকাবেলায় কলকাতা পুরসভায় রাত জাগছেন মেয়র ফিরহাদ হাকিম

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

রিমলের জেরে বাতিল মমতা -অভিষেকের রোড শো, তবে হবে সভা

ঘূর্ণিঝড় রিমল নিয়ে সতর্ক এবার কলকাতা পৌরসভা, খোলা হল কন্ট্রোল রুম

ঘূর্ণিঝড় রিমলের জেরে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে পিছোল পরীক্ষা

রাজ্যের D.El.Ed কলেজগুলিতে বাড়ছে না ভর্তির সময়সীমা, ৩১ মে শেষ দিন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর