এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

IPL 2022: আজ-কাল কলকাতার কোন-কোন রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ জেনে নিন

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘদিন বাদে কলকাতায় ফের বসছে বড় ক্রিকেট প্রতিযোগিতার আসর। বিশ্বের অন্যতম এলিট ক্রিকেট প্রতিযোগিতার প্লে-অফ ম্যাচ হচ্ছে ক্রিকেটের নন্দন কানন ইডেনে। মঙ্গলবার প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে গুজরাত টাইটানস ও রাজস্থান রয়্যালস। আর বুধবার মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দুই ম্যাচকে ঘিরে রীতিমতো ক্রিক্রেট জ্বরে রীতিমতো আক্রান্ত মহানগর। আর দুই ম্যাচকে ঘিরে ইডেনমুখি দর্শক ও গাড়ির ভিড় সামাল দিতে কলকাতার বেশ কয়েকটি রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিয়েছে কলকাতা ট্র্যাফিক পুলিশ। সকালে রীতিমতো অসুবিধা না হলেও অফিস ফেরত যাত্রীদের কিছুটা ভোগান্তিতে পড়তে হতে পারে। তাই অফিসে বের হওয়ার আগে জেনে নিন, কোন-কোন রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে।

শুক্রবার রাতে কলকাতা পুলিশের ট্র্যাফিক পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আইপিএলের দুই ম্যাচের কারণে বিকেল চারটে থেকে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। মঙ্গল ও বুধবার বিকেল চারটে থেকে ক্ষুদিরাম বসু রোড (অকল্যান্ড রোড) ও গোষ্ঠ পাল সরণিতে (কিংসওয়ে সরণি) যান চলাচল বন্ধ থাকবে। দক্ষিণ কলকাতা থেকে আসা সমস্ত বাস ও মিনিবাস বিবাদী বাগে পৌঁছবে  রানি রাসমনি অ্যাভিনিউ, নেতাজি মূর্তি, গর্ভমেন্ট প্লেস ইস্ট ও ওল্ড কোর্ট হাউস স্ট্রিট হয়ে বিবাদি বাগ (ডালহৌসি) অথবা জওহরলাল নেহরু রোড, মিশন রো, ম্যাঙ্গো লেন হয়ে।

আর উত্তর কলকাতার দিক থেকে আসা বাস ও মিনিবাস  সেন্ট্রাল অ্যাভিনিউ, এস এন ব্যানার্জি রোড অথবা ওল্ড কোর্ট হাউস থেকে ঘুরিয়ে দেওয়া হবে। যাঁরা মোটরবাইকে যাতায়াত করবেন তাঁরা আচার্য জগদীশ চন্দ্র বোস রোড,  সেন্ট জর্জেস গেট রোড, স্ট্যান্ড রোড ব্যবহার করতে পারেন। অথবা কিরণ শঙ্কর রায় রোড দিয়ে বিবাদি বাগ পৌঁছে যেতে পারেন। উত্তর বা পশ্চিম কলকাতার দিক এলে বিবি গাঙ্গুলি স্ট্রিট, এস এন ব্যানার্জি রোড, রানি রাসমনি অ্যাভিনিউ দিয়ে আসতে হবে।

 

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

১৯ লক্ষ মানুষের মাথায় পাকা ছাদ, ‘গৃহশ্রী’ পোর্টাল আনছে রাজ্য

ফের গুজরাতকে হারিয়ে দিল দিল্লি

অক্ষর-ঋষভের দাপটে গুজরাতের বিরুদ্ধে ২২৪ রান তুলল দিল্লি

কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চলে আগামী ৫ দিন তাপপ্রবাহ চলবে

‘কালীঘাটের কাকু’র কণ্ঠস্বরের রিপোর্ট আদালতে জমা ইডির

ধোনিকে খেলানো নিয়ে জোর সওয়াল বিশেষজ্ঞদের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর