ওষুধ ভেবে ভুল করে Apple Airpods খেয়ে নিলেন মহিলা! তারপর…

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Dhrubajyoti Majumder

24th November 2021 2:38 pm

আন্তর্জাতিক ডেস্ক: সম্প্রতি TikTok ভিডিওতে এক মহিলা আজব দাবি করলেন। পাশাপাশি তাঁর অভিজ্ঞতাও শেয়ার করেছেন। তাঁর দাবি ছিল ওষুধ ভেবে ভুল করে Apple Airpods খেয়ে নিয়েছিলেন তিনি। যা তাঁর আইফোনের সঙ্গে সংযুক্ত ছিল। ফলে পেটের ভিতরের নানান আওয়াজ রেকর্ড হয় ওই Airpods-এর মাধ্যমে। কিন্তু ওই Airpods-টির কী হল? সেটাও জানিয়েছেন ওই মহিলা।

আমেরিকার বস্টনের বাসিন্দা টিকটক ইউজারের নাম @iamcarliiib। তিনি Tiktok ভিডিও-তেই নিয়েছেন, তাঁর এক হাতে ছিল Ibuprofen 800 ওষুধ এবং অন্য হাতে ছিল তাঁর একটি Airpods। কিন্তু ভুল করেই তিনি ওষুধের বদলে ওই Airpods জল দিয়ে গিলে ফেলেন। পরক্ষণেই ভুল বুঝতে পারলেও তখন কিছু করার ছিল না। তিনি বমি করে সেটি বের করার চেষ্টাও করেছিলেন। কিন্তু সফল হননি। এরপরই তিনি ছোটেন হাসপাতালে। পরে X-Ray করে দেখা যায় Airpods টি তাঁর পাকস্থলিতে আটকে আছে। যদিও সৌভাগ্যবশত তাঁকে অস্ত্রোপচার করতে হয়নি। চিকিৎসকদের দেওয়া ওষুধ খেয়ে মল ত্যাগের সময় নিজে থেকেই Airpods টি বেরিয়ে আসে।

তবে তাঁর Airpods টি তাঁর iphone-এর সঙ্গে কানেক্ট অবস্থায় ছিল। তাই পেটে থাকা অবস্থাতেও তিনি কল করতে পারছিলেন। এমনকী ওই মহিলা জানিয়েছেন, পেটের ভিতরে বিভিন্ন শব্দ রেকর্ড করতেও পারছিল Airpods টি। যা পরে শুনে তাজ্জব হয়ে যান তিনি। তবে তিনি জানিয়ে দিয়েছেন আর কথনও Airpods ব্যবহার করবেন না। যদিও এই ধরণের ঘটনা এই প্রথম নয়। এর আগেও বহু ঘটনা সামনে এসেছে যেখানে কেউ Airpods খেয়ে নিয়েছেন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই অস্ত্রোপচার করে ওই Airpods বের করতে হয়েছে।

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

134
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?

You Might Also Like