এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




ভারতীয় দলের কোচ হতে ৩০০০ আবেদন জমা, দৌড়ে এগিয়ে গম্ভীর




নিজস্ব প্রতিনিধি: ভারতীয় ক্রিকেটের প্রধান কোচ হওয়ার জন্যে ৩০০০-এরও বেশি আবেদন জমা পড়েছে। গতকাল সোমবারই ছিল আবেদন জমা দেওয়ার শেষ দিন। কোচ হতে চেয়ে যারা আবেদন করেছেন তাদের মধ্যে রয়েছেন সুনীল গাভাসকর,  শচিন তেণ্ডুলকর এবং মহেন্দ্র সিং ধোনি। তবে আসল সানি-শচিন কিংবা ধোনি নয়, ভুয়ো সানি-শচিন-ধোনিরা আবেদন করেছেন। যে ৩,০০০ -আবেদন জমা পড়েছে তার মধ্য থেকেই নয়া কোচ বেছে নেবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। 

আগামী ১ জুন থেকে শুরু হচ্ছে টি২০ বিশ্বকাপ। চুক্তি অনুসারে বিশ্বকাপ শেষের পরেই ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব ছাড়বেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়। যিনি ২০২১ সাল থেকে ভারতীয় কোচের দায়িত্ব সামলে আসছেন। রাহুল সরে যাওয়ার পরে কে রোহিত শর্মা- বিরাট কোহলিদের হেড স্যরের দায়িত্ব সামলাবেন তা নিয়ে গত কয়েকদিন ধরেই জোর চর্চা চলছে।  ভারতের পরবর্তী কোচ হওয়ার দৌড়ে গৌতম গম্ভীরের পাশাপাশি রয়েছেন ভিভিএস লক্ষ্মণ, জাস্টিন ল্যাঙ্গার, রিকি পন্টিং, স্টেফেন ফ্লেমিংও। বিসিসিআইয়ের এক কর্তা জানিয়েছেন, পরবর্তী কোচ নিয়োগ নিয়ে কোনও তাড়াহুড়ো করবে না বোর্ড।  গতবার যে পদ্ধতিতে জমা পড়া আবেদন থেকে কোচ বাছাই করা হয়েছিল, এবারেও সেই পদ্ধতি অনুসরণ করা হবে। 

এদিকে গত রবিবার আইপিএলের ফাইনালের পরে বোর্ড সচিব জয় শাহের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীরের সাক্ষাৎ ঘিরে জোর জল্পনা দানা বেঁধেছে। চর্চা শুরু হয়েছে তিনিই পরবর্তী প্রধান কোচ হচ্ছেন। যদিও ওই চর্চা নিয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি গম্ভীর। বর্তমানে প্রধান কোচ হিসাবে রাহুল দ্রাবিড়কে বার্ষিক ১০ কোটি টাকা বেতন দেয় বিসিসিআই। পরবর্তী যিনি কোচ হবেন তাঁর বেতন অনেকাংশে বাড়ানো হবে। বোর্ড চাইছে যিনি আইসিসি ইভেন্টে দলকে জয়ের পথে ফিরিয়ে আনতে পারেন তেমনই কাউকে কোচ হিসাবে নিয়োগ করতে। তাই পারিশ্রমিক বাধা না হওয়ার দিকটি ভেবে দেখছেন বোর্ডের শীর্ষ কর্তারা। 




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নেদারল্যান্ডসকে হারিয়ে শেষ আটের পথে এক পা বাংলাদেশের

বৃষ্টি ভেস্তে দিতে পারে বাবরদের শেষ আটে ওঠার স্বপ্ন

চোখের জলে বরুশিয়া ডর্টমুন্ড ছাড়লেন কোচ টেরজিক

বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে নামছে ইংল্যান্ড

নেদারল্যান্ডের বিরুদ্ধে বাঁচা-মরার ম্যাচে নামছে বাংলাদেশ

ভেঙে ফেলা হচ্ছে বিশ্বকাপে ভারতের পয়া স্টেডিয়াম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর