এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা গৌতম গম্ভীরের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: এ যেন অনেকটাই বিনা মেঘে বজ্রপাত। লোকসভা ভোটের মুখে আচমকা সক্রিয় রাজনীতি থেকে সরে দাঁড়ানোর কথা জানালেন পূর্ব দিল্লির সাংসদ গৌতম গম্ভীর। আজ শনিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় রাজনীতি ছাড়ার কথা জানান প্রাক্তন ক্রিকেটার। সেই সঙ্গে পাঁচ বছর আগে জনপ্রতিনিধি করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ধন্যবাদ জানিয়েছেন গোতি। উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা ভোটের আগে বিজেপিতে নাম লিখিয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। আর বিজেপিতে যোগ দেওয়ার কয়েক মাসের মধ্যেই লোকসভায় দাঁড়ানোর টিকিটিও পেয়ে যান। 

এদিন সকাল ১০টা বেজে ৫ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’ হ্যান্ডেলে (পূর্বতন টুইটার) এক পোস্টে পূর্ব দিল্লির সাংসদ লিখেছেন, ‘আমি দলীয় সভাপতি (পড়ুন বিজেপি সভাপতি) জে পি নাড্ডাজিকে অনুরোধ জানিয়েছি, যাতের আমাকে রাজনৈতিক দায়িত্ব থেকে অব্যাহতি দেন। কেননা, ক্রিকেটের প্রতি আমার একটা দায়বদ্ধতা রয়েছে। সেই দায়বদ্ধতা যাতে পূর্ণ করতে পারি তার জন্যই রাজনৈতিক দায়িত্ব থেকে অব্যাহতি চাইছি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে ধন্যবাদ দিচ্ছি, জনসেবার সুযোগ করে দেওয়ার জন্য।’

 

আচমকাই গম্ভীরের রাজনীতি থেকে বিদায়ের ঘোষণায় শোরগোল পড়ে গিয়েছে। যদিও বিজেপি সূত্রে জানা গিয়েছে, সাংসদ হিসাবে প্রাক্তন ক্রিকেটারের কাজকর্মে খুব একটা খুশি ছিলেন না বিজেপি শীর্ষ নেতারা। আসন্ন লোকসভা ভোটে ফের গম্ভীরকে না দাঁড় করানোর সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলেছেন মোদি-শাহ-নাড্ডারা। লোকসভায় প্রার্থী হওয়ার সুযোগ নেই বুঝতে পেরেই সক্রিয় রাজনীতি ছাড়ার ঘোষণা করেছেন পূর্ব দিল্লির সাংসদ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোট দিতে চার্টার্ড বিমানে কেরলে পৌঁছেছেন ১০ হাজারের বেশি প্রবাসী মালায়ালি

ছুরি দিয়ে একাধিকবার আঘাত, ইন্ডিয়া গেটের সামনে খুন আইসক্রিম বিক্রেতা

ফের গুজরাতকে হারিয়ে দিল দিল্লি

অক্ষর-ঋষভের দাপটে গুজরাতের বিরুদ্ধে ২২৪ রান তুলল দিল্লি

‘আমার শেষকৃত্যে অন্তত আসুন’, নিজের গড়ে ভোটপ্রচারে আবেগপ্রবণ খাড়গে

মোদির ‘মুসলিম বিদ্বেষী’ মন্তব্যের প্রতিবাদ, বিজেপি থেকে বহিষ্কৃত সংখ্যালঘু নেতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর