এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বিয়ের ৩ দিন আগে আত্মঘাতী পূর্ব বর্ধমানের তরুণী, নেপথ্যে সমকামিতা

Courtesy - Google




নিজস্ব প্রতিনিধি: মেয়ে সমকামী(Lesbian) সেটা আগেই জানতে পেরেছিলেন বাবা-মা। পরে এটাও জানতে পারেন, মেয়ে ৩ বছর ধরে প্রেম করছে আরেকটি মেয়ের সঙ্গে। তাই আর দেরী করেননি তাঁরা। মেয়ের বিয়ে ঠিক করে দিয়েছিলেন তাঁদের পছন্দ মতন এক ছেলের সঙ্গে। মেয়ে সেই বিয়ে মেনে নিতে পারেনি। অনেক বুঝিয়ে সুঝিয়ে সেই বিয়ের জন্য মেয়েকে রাজী করিয়েছিলেন বাবা-মা। কিন্তু বিয়ের ৩ দিন আগেই সেই মেয়ে আত্মঘাতী হয়ে দেখিয়ে দিল, মনের ওপর কারোরই জোর খাটে না। জোর করে কাউকে বিয়ে দেওয়াও উচিত না। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান(Purba Burdwan) জেলার গলসির(Galsi) থানা এলাকায়।

জানা গিয়েছে, আত্মঘাতী তরুণী ৩ বছর ধরে গলসি এলাকারই এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু সেই সম্পর্কে দুই তরুণীর পরিবারের কেউই মেনে নিতে পারেনি। এরই মাঝে আত্মঘাতী তরুণীকে সমকামী সম্পর্ক থেকে সরিয়ে এনে তাঁর বিয়ে ঠিক করেছিল তাঁর বাবা-মা। শুধু তাই নয়, ওই তরুণীকে বারণও করা হয়েছিল প্রেমিকার সঙ্গে যোগাযোগ না রাখতে। এমনকি, মোবাইলেও যাতে দুইজনের কোনও যোগাযোগ না হয় তার জন্য মোবাইলও কেড়ে নেওয়া হয়েছিল। কিন্তু কোনও ভাবে বাবার মোবাইল দিয়েই আত্মঘাতী তরুণী যোগাযোগ করতে পেরেছিল তাঁর প্রেমিকার সঙ্গে।

সেই সময় দ্বিতীয় তরুণী বিয়ের প্রস্তাব দিয়েছিল আত্মঘাতী তরুণীকে। সেই প্রস্তাবের জেরে নাকি চাপে পড়ে যান আত্মঘাতী তরুণী। তারপরেই তিনি নাকি কীটনাশক খেয়ে নেন। সেটাও তাঁর বিয়ের ৩ দিন আগে। প্রথমে ওই তরুণীকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে কলকাতার হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসক। যদিও আর্থিক সমস্যার কারণে কলকাতায় নিয়ে গিয়েও ওই তরুণীকে ফিরিয়ে এনে বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখানেই তাঁর মৃত্যু হয়।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মালদার মহদীপুর আন্তর্জাতিক স্থলবন্দরের সীমান্ত দিয়ে আমদানি – রপ্তানি বন্ধ

শিব পূজোয় মাতবেন বীরভূমের বক্রেশ্বর ধামের বাসিন্দারা

গোপনে নাবালিকা মেয়ের বিয়ে,বাড়ির সামনে ধর্না অবস্থান কন্যাশ্রী ক্লাবের

কোলে সদ্যজাত শিশু,  রক্তাক্ত অবস্থায় পড়ে মা

একুশের মঞ্চে মমতার উত্তরবঙ্গ আক্ষেপ, গুরুত্ব পেলেন জগদীশ

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে দাদাকে খুন, পলাতক অভিযুক্ত ভাই

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর