এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ইডেনে ম্যাচ দেখতে বিদ্যালয়ের ছাত্রাবাস থেকে পালালো তিন ছাত্র

নিজস্ব প্রতিনিধি,উত্তর দিনাজপুরঃ বিশ্বকাপ ক্রিকেট প্রতিযোগিতার ভারত বনাম দক্ষিন আফ্রিকার ম্যাচ দেখতে বিদ্যালয়ের ছাত্রাবাস থেকে পালালো তিন ছাত্র। বৃহস্পতিবার সন্ধে বেলায় ছাত্রাবাসের পাঁচিল টপকে পালিয়ে যায় ওই তিন পড়ুয়া। বিদ্যালয়ের পক্ষ থেকে গোয়ালপোখর থানার লিখিত অভিযোগ দায়ের করলেও এখনও তাদের সন্ধান মেলেনি। এই ঘটনায় ছাত্রের পরিবারগুলি উদ্বেগের মধ্যে দিন কাটাচ্ছেন। নিখোঁজ ছাত্রদের পরিবারের তরফ থেকে এই ঘটনার জন্য বিদ্যালয় কতৃপক্ষকেই দায়ী করেছেন।

ঘটনার তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার পুলিশ। উল্লেখ্য, গোয়ালপোখর থানার গোয়াগাঁও গ্রামের একটি বেসরকারি বিদ্যালয়ের তিন ছাত্র বিদ্যালয়ের ছাত্রাবাস থেকে বৃহস্পতিবার সন্ধে বেলায় পালিয়ে যায়। এই বিদ্যালয়ে গোয়ালপোখর(Goyalpokhor), চাকুলিয়া ব্লকের বেশ কিছু ছাত্র ছাত্রাবাসে থেকে পড়াশুনা করে। চাকুলিয়া দুই জন তৃতীয় শ্রেনীর ছাত্র এবং গোয়ালপোখরের একজন পঞ্চম শ্রেনীর ছাত্র বিশ্বকাপ ক্রিকেট বিশ্বকাপের খেলা দেখতেই ওই তিন ছাত্র পালিয়ে যায় বলে বিদ্যালয় কতৃপক্ষ মনে করছেন। আগামী ৫ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনে ভারত -দক্ষিন আফ্রিকার মুখোমুখি হবে।

এই আশায় বৃহস্পতিবার রাতে ছাত্রাবাসের প্রাচীর টপকে তিন ছাত্র পালিয়ে যায় বলে অভিযোগ। বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষের নজরে আসার পরই তারা খোঁজাখুঁজি শুরু করেন। পলাতক ছাত্রদের সন্ধান না পেয়ে গোয়ালপোখর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বিদ্যালয়ের ছাত্রাবাস থেকে ছাত্র পালিয়ে যাবার ঘটনায় উদ্বিগ্ন ছাত্রদের পরিবার। তিন ছাত্র নিখোঁজের ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষের গাফিলতিকেই তারা দায়ী করছেন। ঘটনার তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার(Goyalpokhor P.S.) পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর