এই মুহূর্তে

গাইঘাটায় শিশু চুরির ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা, ধৃত ২

নিজস্ব প্রতিনিধি,গাইঘাটা: শীত পড়তেই শিশু চুরির প্রবণতা বাড়ছে । ছেলে ধরা সন্দেহে গাইঘাটাতে দুই যুবককে ধরে মারধর, গাড়ি ভাঙচুর, তুলে দেওয়া হলো পুলিশের হাতে।উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ মহকুমার গাইঘাটা থানার(Gaighata P.S.) ধরমপুর এক নম্বর পঞ্চায়েতের কলাসীম নটোগ্রাম এলাকায় চার জন শিশুকে যাদের বয়স ৫ থেকে ১০ এর ভেতর প্রায় দেড় ঘন্টা থেকে দু’ঘণ্টা খুঁজে পাওয়া যাচ্ছিল না। এলাকার একটি আমবাগান(Mango Garden) মাঠে তারা খেলছিল । সেখান থেকেই হঠাৎ নিখোঁজ হয়ে যায়।

পরিবার ও স্থানীয় লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে পরবর্তীতে ঘন্টা দুয়েক বাদে দুই ব্যক্তি তাদের নিয়ে আসে ওই এলাকাতে।শিশুদের ১০০ টাকার লোভ দেখিয়ে ওই দুই যুবক নিয়ে গেছিল কোন কাজ করানোর জন্য এমনটাই দাবি তাদের।পরবর্তীতে উত্তেজিত গ্রামবাসীরা দুই যুবককে একটি ঘরের মধ্যে আটকে রেখে মারধর করে এবং তাদের বাইক ভাঙচুর করে।ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়, ঘটনার খবর দেওয়া হয় গাইঘাটা থানায়। পুলিশ এসে দুই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যায়।

শিশু নিখোঁজ হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পরবর্তীতে উদ্ধার হওয়ায় কিছুটা স্বস্তি পায় পরিবার । কিন্তু আতঙ্ক মিটছে না কিছুতেই। এখন সব স্কুলেই পরীক্ষা চলছে ।আবার কারুর পরীক্ষা শেষ হয়েছে। ছুটির ফাঁকে সেই আনন্দকে কাজে লাগিয়ে পাড়া গায়ে, মফৎসলে কচি কাচারা শীতের পরন্ত দুপুর কিম্বা বিকেলে মাঠে,ময়দানে, বনে,পুকুরে বন্ধুরা মিলে বা একাকী ঘুরে বেড়ায় অথবা খেলা ধুলা করে। বাড়ীর অভিভাবকরা সেই সময় বিশ্রাম কিম্বা নিজেদের কাজে ব্যাস্ত থাকে।

আর সেই সুযোগকে কাজে লাগিয়ে খাবার, খেলনা বা টাকার লোভ দেখিয়ে শিশু চুরির পান্ডারা শিশুকে চুরি করে নিয়ে পালায়। রবিবার ছুটির দিনে পরন্ত দুপুর বেলা গাইঘাটার ঘটনা সেই রকমই কিছু কিনা সেটা খতিয়ে দেখছে গাইঘাটা থানার পুলিশ। ধৃতদের সোমবার বনগাঁ আদালতে পেশ করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য গাইঘাটা থানার পুলিশ নিজেদের হেফাজতে নিতে চেয়ে আবেদন করে।

Published by:

Subrata Roy

Share Link:

More Releted News:

ভুয়ো আইপ্যাক কর্মীকে ৮৬ হাজার টাকা দিয়ে প্রতারিত হুমায়ুন কবীর

ভোট ঘোষণার আগেই রাজ্যে ১৫০ কোম্পানি আধা সেনা

ব্যারাকপুরে অপরাধ রুখতে সমস্ত থানায় ‘সাইবার বন্ধু’ প্রকল্পের সূচনা

বীরভূমে মাছ চাষের পুকুরে মুক্তো চাষ করার প্রশিক্ষণ

ঝাড়গ্রামে নিম গাছে গুজবের দুধকে ঘিরে মাতোয়ারা চারদিক

হাইকোর্ট অনুমতি দিলেই ১০ দিনের মধ্যে গ্রেফতার শেখ শাহজাহান :পার্থ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর