এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কোনও নোটিস ছাড়াই অনুব্রত’র বাড়িতে ফের সিবিআই হানা

নিজস্ব প্রতিনিধি: ফের অনুব্রত মণ্ডলের বাড়িতে সিবিআই হানা। কোনও নোটিস ছাড়াই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির বাড়িতে শুক্রবার পৌঁছন। এদিন অনুব্রতর বোলপুরের বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার যে দল পৌঁছেছে সেই দলে মহিলা আধিকারিকও রয়েছেন।  সিবিআই সূত্রে খবর, অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলকে এদিন গোয়েন্দারা জিজ্ঞাসাবাদ করতে চান। সেই উদ্দেশে এদিন এই হানা বলে জানা গিয়েছে। 

বীরভূমের কেষ্টর মেয়ে সুকন্যা মণ্ডলের নামে একাধিক সম্পত্তি রয়েছে। কীভাবে এই সম্পত্তি বৃদ্ধি হল, তার উৎস কী, তা জানতে মূলত এদিন তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে। সিবিআই এর তদন্তকারীদের দলে থাকা মহিলা আধিকারিকরা বাড়ির ভিতরে প্রবেশ করেছেন। সুকন্যা মণ্ডলের নামে থাকা জমি, রাইস মিল-সহ একাধিক সম্পত্তির উৎস কী, কোথা থেকে টাকা এসেছে তা জানার জন্য এদিন এই সিবিআই হানা। অনুব্রতর বাড়িতে মোতায়েন থাকা নিরাপত্তারক্ষীরা জানান, সুকন্যা মণ্ডল বাড়িতে রয়েছেন। উল্লেখ্য এর আগে গত মাসে সুকন্যা মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিলেন সিবিআই আধিকারিকরা। সেই সময় তিনি জেরার সম্মুখীন হতে পারবেন না বলে জানিয়েছিলেন। সেই ঘটনার পর ফের সুকন্যাকে জেরা করতে শুক্রবার তাঁর বাড়িতে ঘাজির হলেন গোয়েন্দারা।

প্রসঙ্গত গরু পাচার মামলায় সিবিআই অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে আগেই। বর্তমানে আদালতের নির্দেশে জেল হেফাজতে রয়েছেন তিনি।  জেলে থাকাবস্থায় অনুব্রতকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। তার মাঝে এদিন ফের আচমকা বোলপুরের বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা হানা দেওয়ায় শোরগোল পড়ে গিয়েছে। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আগ্নেয়াস্ত্র দেখিয়ে চাষের জমি লুটের অভিযোগ শেখ শাহজাহান বাহিনীর বিরুদ্ধে

রবিবার থেকে জেলায় জেলায় শুরু হবে বৃষ্টি, সোমবার ভিজতে পারে কলকাতা

‘উনি কেন এখনও ফর্ম ফিলাপ করেননি?’, নাম না করে শান্তনুকে CAA খোঁচা মমতার

শেখ শাহজাহানের ঘনিষ্ঠ মিজানুর রহমানের বিরুদ্ধে জমি হাতানোর অভিযোগ

‘এখন থেকে আমি আর মোদিবাবুর নাম নেব না, বড্ড মিথ্যে কথা বলেন’

বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করেই মৃত্যু মাধ্যমিক উত্তীর্ণ  ছাত্রীর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর