এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

তৃণমূল বিধায়কের সঙ্গে ছবি তুলে শোকজের মুখে বিজেপি নেতা

নিজস্ব প্রতিনিধি: দল লড়ছে তৃণমূলের(TMC) বিরুদ্ধে আর দলের নেতা ছবি তুলে বেড়াচ্ছেন কিনা সেই তৃণমূলেরই বিধায়কের সঙ্গে। শুধু ছবি তোলাই নয়, সঙ্গে পিকনিকও। আর যায় কোথায়! দলের নেতাকেই শোকজ লেটার(Show Cause Letter) ধরিয়ে দিল বঙ্গ বিজেপি(Bengal BJP) নেতৃত্ব। যদিও সেই শোকজ লেটারের উত্তর দেননি সেই নেতা। কিন্তু এই ঘটনার জেরতে এখন কপালে চওড়া ভাঁজ পড়ে গিয়েছে বঙ্গ বিজেপি নেতৃত্বের। কেননা এই ঘটনা বলে দিচ্ছে, নীচুতলায় তো বটেই মাঝারি তলাতেও দলের নেতারা বেশ ভালই যোগাযোগ রেখে চলেছেন বাংলার শাসক দলের সঙ্গে। শাসক দলের দরজা একটু ফাঁক হলেই তাঁরা সেখানে নিজেদের মাথা দেহ মন সব গলিয়ে দেবেন। বঙ্গ বিজেপিতে তখন ভাঙন ঠেকানোই অসম্ভব হয়ে পড়বে। আর সেটা যদি পঞ্চায়েত নির্বাচনের মুখে হয়, তাহলে তো আর কথাই নেই। কার্যত সোনায় সোহাগো হয়ে দাঁড়াবে বাংলার শাসক দলের কাছে।

আরও পড়ুন নড়েচড়ে বসল নবান্ন, ভ্রূণহত্যা রুখতে কড়া পদক্ষেপ

ঠিক কী হয়েছে? বঙ্গ বিজেপির বসিরহাট(Basirhat) সাংগঠনিক জেলার সহ সভাপতি শান্তনু চক্রবর্তীর(Santanu Chakrabarty) কিছু ছবি ছড়িয়ে পড়েছে ফেসবুকে। সেই সব ছবিতে দেখা যাচ্ছে, বসিরহাট দক্ষিণের তৃণমূল কংগ্রেস বিধায়ক ডাঃ সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাসি-হাসি, আহ্লাদি মুখে ‘পোজ’ দিচ্ছেন বিজেপির ওই নেতা। শুধু তিনিই নয়, সেই সব ছবিতে শান্তনুবাবুর অনুগামীদেরও দেখা যাচ্ছে। প্রতিদ্বন্দ্বী দলের বিধায়কের সঙ্গে এমন পোস্ট দেখে একদিকে যেমন শান্তনুবাবুকে ঘিরে বসিরহাট এলাকার বিজেপি নেতা থেকে কর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে তেমনি দলের মধ্যে ভাঙন যে অবশ্যম্ভাবী সেটাও বেশ মুখে মুখে শোনা যাচ্ছে। ঘটনার জেরে বঙ্গ বিজেপি নেতৃত্ব শান্তনুবাবুকে শোকজ করলেও সেই চিঠির কোনও উত্তর এখনও দেননি শান্তনুবাবু। আর তা দেখেই বিজেপির অনেকেরই ধারনা সম্ভবত তৃণমূলে যোগদানের বিষয়টি পাকা হয়ে যাওয়ায় তৃণমূল বিধায়কের সঙ্গে ছবি তুলেছেন শান্তনু ও তাঁরা অনুগামীরা। সেই জন্যই হয়তো দলের শোকজ চিঠিকেও আর তাই গুরুত্ব দিচ্ছেন না শান্তনুবাবু। তাঁর তৃণমূলে যোগদান হয়তো শুধুমাত্র সময়ের অপেক্ষা মাত্র।

আরও পড়ুন গঙ্গাসাগর মেলার হেরিটেজ তকমা পেতে ইউনেস্কোর দ্বারস্থ রাজ্য

কিছুদিন আগেই বসিরহাট পুরসভার তরফে একটি চড়ুইভাতির আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন বসিরহাটের দক্ষিণের তৃণমূল বিধায়ক সহ ঘাসফুল শিবিরের অনেক নেতা, কর্মী। পাশাপাশি শান্তনু চক্রবর্তী সহ বেশ কয়েকজন বিজেপি নেতা, কর্মীও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জানা গিয়েছে সেদিন বিধায়ককে দেখেই তাঁর সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন শান্তনুবাবু সহ বিজেপির নেতা, কর্মীরা। এমনিতে তৃণমূলের বিধায়ক পেশায় ডাক্তার, জনপ্রিয় এবং ভালো মানুষ। ব্যক্তিগতভাবে কেউ সমস্যায় পড়লেই ছুটে যান তাঁর কাছে। সাধারণ মানুষ থেকে শুরু করে বিজেপি কর্মী, সমর্থক সবার পাশে দাঁড়ান তিনি। সেই হিসাবে ছবি তোলা মোটেও অপরাধ নয়। কিন্তু শান্তনুবাবুর নীরবতা ভিন্ন সুরেই দেখছেন দলের নেতা থেকে রাজ্য নেতৃত্ব। যদিও বিষয়টি নিয়ে তৃণমূলের বিধায়ক কোনও মন্তব্য করতে চাননি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শ্রীরামপুরের আস্থাই নেই রামে, প্রচারেও পাল্লা ভারী কল্যাণের

বিজেপি ছেড়ে তৃণমূলের প্রচার, তীব্র সমালোচনার সম্মুখীন বনি

পাথরপ্রতিমায় বাড়িতে ঢুকে ২ বোনকে কুপিয়ে খুন, এলাকায় চাঞ্চল্য

ভোট আবহেই বাংলায় ৬৫৬টি D.EL.ED College’র ৩৮ হাজার আসনে ভর্তির বিজ্ঞপ্তি

মালদায় বাজ পড়ে মৃত্যু ১১ জনের, শোকপ্রকাশ মমতার

শুক্রে  ঝাড়গ্রামে সভা মমতার, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর