এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হুগলির যুবনেতা কুন্তল ঘোষের ফ্ল্যাটে ইডির হানা

নিজস্ব প্রতিনিধি: তৃণমূল কংগ্রেসের (TMC) যুবনেতা কুন্তল ঘোষের (Kuntal Ghosh) ফ্ল্যাটে হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। শুক্রবার সাত সকালে হুগলির যুবনেতার বাড়িতে হানা দেয় তদন্তকারীরা। নিউটাউনের চিনার পার্ক এলাকায় তাঁর দুটি ফ্ল্যাটে তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই হুগলির যুবনেতা কুন্তল ঘোষকে তিন বার জিজ্ঞাসাবাদ করেছে। সিবিআইয়ের সেই জিজ্ঞাসাবাদের পর এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট হানা দিল তাঁর বাড়িতে। নিউটাউনের চিনার পার্ক এলাকায় বিলাস বহুল আবাসনে জোড়া ফ্ল্যাট রয়েছে তৃণমূল নেতার। শুক্রবার সকালে ইডির আধিকারিকরা দুটি দলে ভাগ হয়ে সেই ফ্ল্যাটগুলিতে তল্লাশি চালাচ্ছেন।

উল্লেখ্য শিক্ষক নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত তাপস মণ্ডল গোয়েন্দাদের জেরার মুখে কুন্তলের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ করেছেন। তাপস মণ্ডল প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি মানিক ভট্টাচার্যের ‘ঘনিষ্ঠ’ বলে পরিচিত। সিবিআইয়ের তদন্তকারীদের দাবি, তাপস মণ্ডল জিজ্ঞাসাবাদে জানিয়েছেন যে, বেআইনিভাবে শিক্ষক নিয়োগের জন্য ১৯ কোটি টাকা হুগলির যুব তৃণমূল নেতা কুন্তলের কাছে পৌঁছেছে। তাপস মণ্ডল আরও দাবি করেছিল, মোট ২৬০০ চাকরিপ্রার্থীর কাছ থেকে ৫০ হাজার টাকা করে নিয়েছেন কুন্তল।

বৃহস্পতিবার তৃতীয়বারের জন্য কুন্তল ঘোষকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। এদিন সিবিআই দফতর নিজাম প্যালেসে বেশ কিছুক্ষণ ধরে তাঁকে জেরা করেন তদন্তকারীরা। নিজাম প্যালেস থেকে বেরিয়ে তিনি বলেন, ‘নথি চেয়েছিল, দিতে এসেছিলাম। সব অভিযোগ অমূলক, আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে।’ তিনি জানান, তাপসের সঙ্গে তাঁর পরিচয় ২০১৭ সালে। সম্পর্কও ভাল। তাঁর দাবি, তদন্তের স্বার্থে সহযোগিতা করছেন তিনি, তাঁকে ডাকা হয়নি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আগ্নেয়াস্ত্র দেখিয়ে চাষের জমি লুটের অভিযোগ শেখ শাহজাহান বাহিনীর বিরুদ্ধে

রবিবার থেকে জেলায় জেলায় শুরু হবে বৃষ্টি, সোমবার ভিজতে পারে কলকাতা

‘উনি কেন এখনও ফর্ম ফিলাপ করেননি?’, নাম না করে শান্তনুকে CAA খোঁচা মমতার

শেখ শাহজাহানের ঘনিষ্ঠ মিজানুর রহমানের বিরুদ্ধে জমি হাতানোর অভিযোগ

‘এখন থেকে আমি আর মোদিবাবুর নাম নেব না, বড্ড মিথ্যে কথা বলেন’

বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করেই মৃত্যু মাধ্যমিক উত্তীর্ণ  ছাত্রীর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর