এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

শাকিরার রাতভর পার্টির উল্লাসে বিরক্ত হয়ে বাড়ি ছাড়ছেন পিকের মা-বাবা

নিজস্ব প্রতিনিধি: কিছুদিন আগেই পারস্পরিক সুখের জন্যে ১১ বছরের সম্পর্ক ভেঙে দিয়েছেন, গ্লোবাল পপস্টার শাকিরা। তাঁর দীর্ঘকালীন প্রেমিক ফুটবল তারকা গিয়ার্ড পিকের সঙ্গে সব সম্পর্ক বিচ্ছিন্ন করেছেন প্রখ্যাত পপ গায়িকা। বিচ্ছেদের পরেই পিকে তাঁর বার্সেলোনার বাড়ি ছেড়ে এসেছেন, কিন্তু সেখানে সন্তানদের নিয়ে এখনও বসবাস করছেন শাকিরা। আর সেই বাড়ির ঠিক পাশের বাড়িতেই থাকেন পিকের বাবা-মা। বিচ্ছেদের পর পিকের মা-বাবাকেও দোষারোপ করতে ছাড়েননি শাকিরা, একাধিক অভিযোগের আঙুল তুলেছেন শাকিরা।

পাশাপাশি জানিয়েছেন, সাম্প্রতিক সময়ে তাঁদেরকে নানাভাবে ‘বিরক্ত’ করেছেন পিকের বাবা-মা। কিছুদিন আগেই জানা গিয়েছিল, পিকের মা-বাবার বাড়ির দিকে মুখ করে রহস্যময় কালো ম্যানিকিন বসিয়েছিলেন শাকিরা। পিকের বিরুদ্ধে শাকিরার অভিযোগ, পিকে অন্য সম্পর্কে জড়িয়েছেন, তিনি শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন। অন্যদিকে পিকের মা-বাবার অভিযোগ, বাড়িতে জোরে জোরে গান চালিয়ে রাখেন শাকিরা। একটি স্প্যানিশ ম্যাগাজিনের প্রতিবেদন অনুসারে, শাকিরা শীঘ্রই মিয়ামিতে চলে যাবেন।

গতমাসেই ৪৬ বছর বয়সী কলম্বিয়ান গায়িকাকে ছেলে মিলান (১০) এবং সাশার সঙ্গে পিকের বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার কথা ছিল, কিন্তু তাঁর বাবার স্বাস্থ্যের অবনতি হওয়ায় তিনি ভ্রমণে বিলম্ব করেন। এদিন সোশ্যালাইট এর বরাতে মার্কার খবর, শাকিরা তাঁর বাড়িতে প্রতিনিয়ত এত বেশি পার্টি করছেন যে পিকের মা-বাবা বিরক্ত হয়ে তাঁদের বার্সেলোনার বাড়ি ছেড়ে দেওয়ার কথা ভাবছেন! একটি ভিডিওতে দেখা গিয়েছে, শাকিরা তাঁর বাড়িতে জমিয়ে পার্টি করছেন বন্ধুবান্ধব নিয়ে। বাড়ির সামনেও মেলা ভক্তদের ভিড়। গায়িকা ভক্তদের সঙ্গে ব্যালকনিতে এসে তাঁদের উচ্ছ্বাসের সঙ্গে তাল মেলাচ্ছেন। গানের পাশাপাশি, বাড়িতে আতশবাজিও ফাটানো হচ্ছে। এমন পরিস্থিতিতে যথেষ্ট বিরক্ত পিকের মা-বাবা। ধারণা, শাকিরার এসব কর্মকাণ্ডের জন্যই স্থানান্তরিত হওয়ার কথা ভাবছেন পিকের মা-বাবা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মেয়ের মনোকিনিতে সেজে নেটমহলে ঝড় তুললেন বয়স ৪০-এর স্বস্তিকা

শুটিং শুরু হতেই আইনী বিপাকে রণবীরের ‘রামায়ণ’, স্থগিত ছবির কাজ

গওহর খানের ছেলের জন্মদিনের অনুষ্ঠান ভাঙচুর BMC কর্মকর্তাদের, কিন্তু কেন?

কেটে গিয়েছে ১৪ বছর! পাকিস্তানি নায়িকা লায়লা হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত সৎ বাবা

আদৃত-কৌশাম্বীর বিয়েতে হাজির ‘মিঠাই’ পরিবার, কিন্তু এলেন না সৌমিতৃষা

হেইলির বেবিবাম্পে চুমু, বিয়ের ৬ বছর পর বাবা হতে চলেছেন জাস্টিন বিবার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর