এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বোনের বাগদানে শহরে এলেন প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গে নেই সন্তান এবং স্বামী

নিজস্ব প্রতিনিধি: বলিউড জুড়ে বিয়ের সানাই। আপাতত দেশ মেতেছে রাঘব-পরিণীতির বাগদানে। এখনও যুগল তাঁদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেননি। কিন্তু তাঁদের মুম্বইয়ের বাড়ির সাজ গোজ, আপ নেতা রাঘব চাড্ডার সরকারি অফিসের সাজগোজ, পরিণীতির দিল্লির বাড়ির সাজগোজ প্রমাণ করে তাঁদের বাগদানের প্রস্তুতি তুঙ্গে। আপাতত দিল্লিতেই বসেছে তাঁদের বাগদানের আসর। নিরামিষ থেকে শুরু করে হরেক রকমের রেসিপি রয়েছে মেনুতে, থাকছেন করণ জোহর, সানিয়া মির্জা-সহ ১৫০ জন অতিথি। এদিকে পরিণীতির কাজিন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়াও রাঘব-পরিণীতির বাগদানের কথা নিশ্চিত করেছেন গতকাল। এদিকে বোনের বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া থাকবেন না তা কি হয়! অনুষ্ঠানের জন্য আজ সকাল সকাল দিল্লিতে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিমানবন্দরে পাপারাজ্জিদের অভ্যর্থনা জানিয়েছেন।

ইনস্টাগ্রামে পাপারাজ্জো অ্যাকাউন্ট প্রিয়াঙ্কার বিমানবন্দর থেকে বেরিয়ে যাওয়ার একটি ক্লিপ শেয়ার করা হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া দিল্লিতে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই পাপারাজ্জিদের ‘নমস্তে’ দিয়ে স্বাগত জানান। প্রিয়াঙ্কার পরণে ছিল একটি হালকা বাদামী সোয়েটশার্ট এবং ম্যাচিং প্যান্ট, কালো টুপি, ম্যাচিং জুতা এবং গাঢ় সানগ্লাস। অভিনেতা একটি কালো ব্যাগও বহন করেছিলেন। অভিনেতা তার গাড়ির দিকে যেতে যেতেই হাসিমুখে পাপারাজ্জিকে হাত জোড় করে অভ্যর্থনা জানান। এর আগে, একটি ফ্যান অ্যাকাউন্ট প্রিয়াঙ্কার একটি ছবি শেয়ার করেছিল যখন তিনি লন্ডন বিমানবন্দরে একজন ভক্তের সঙ্গে পোজ দিচ্ছিলেন। প্রিয়াঙ্কা শনিবার তাঁর দিল্লির বাড়ি কাপুরথালা হাউসে পরিণীতি চোপড়া এবং রাঘবের বাগদানে অংশ নেবেন।

সংবাদ সংস্থা এএনআই-এর মতে, শনিবার অনুষ্ঠানটি সন্ধ্যা ৫ টায় শুরু হবে এবং শিখ রীতি অনুযায়ী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি শুরু হবে সুখমনি সাহেব পাঠের মাধ্যমে এবং সন্ধ্যা ৬টায় আরদাসের মাধ্যমে। রিপোর্ট অনুযায়ী, ইভেন্টে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। প্রিয়াঙ্কা ছাড়াও অনুষ্ঠানে থাকবেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছিল স্যাম হিউহানের সঙ্গে লাভ এগেইন ছবিতে। তিনি বর্তমানে রিচার্ড ম্যাডেনের সঙ্গে সিটাডেলে ফিচার করেছেন। এছাড়া পরিনীতিকে শেষ দেখা যায়, উঁচাইতে। পরবর্তীতে তাঁকে দিলজিৎ দোসাঞ্জার সঙ্গে চমকিলাতে দেখা যাবে। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোটের পরেই ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন রচনা

মুরলিকান্ত পেটকারের বায়োপিক এবার পর্দায়, ফুটিয়ে তুলবেন কার্তিক আরিয়ান

ভারতীয় ক্রিকেট রানির সঙ্গে অনুষ্কা, RCB-CSK ম্যাচ শুরুর আগে কী কথা হল তাঁদের?

১২ বছর বয়সে মিডিয়ার দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছিলেন জাহ্নবী

বাংলা ছবির জয়জয়কার! কানে প্রিমিয়ার হল মুমতাজের ‘পুতুল’

পঞ্চম দফার ভোটের জন্যে মুম্বইতে সমস্ত শুটিং স্থগিত, নির্দেশ AICWA-এর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর