এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

১০ বছর পরে চিরঞ্জীবী পরিবারে বিয়ের সানাই

নিজস্ব প্রতিনিধি: বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও সানাইয়ের সুর। আগামী ৯ জুন বাগদানের জন্যে প্রস্তুত তেলেগু অভিনেতা লাবণ্য ত্রিপাঠি এবং বরুণ তেজ। বরুণ তেজ, যিনি সম্পর্কে তেলেগু মেগাস্টার চিরঞ্জীবীর ভাইপো। বেশ কয়েক বছর ধরেই বরুণ তেজ এবং লাবণ্য ত্রিপাঠী সম্পর্কে রয়েছেন। তবে প্রকাশ্যে তাঁরা বরাবরই নিজেদের ভাল বন্ধু হিসেবেই দাবি করেছেন। সূত্র অনুযায়ী, আগামী ৯ জুন হায়দ্রাবাদের কোনো এক ভেন্যুতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আংটি বদল করতে চলেছেন তারকা জুটি। তবে লাবণ্য ত্রিপাঠি (৩২) এবং বরুণ তেজ (৩৬) এই মুহূর্তে দেশে নেই। আজই দেশে ফেরার কথা তাঁদের। ইতিমধ্যেই বিয়ের পোশাক তৈরি করে হয়ে গিয়েছে তারকা জুটির। কিন্তু বিয়ের তারিখ এখনও নিশ্চিত করতে পারেন।

বরুণ তেজ হলেন চিরঞ্জীবীর ভাগ্নে এবং রাম চরণের চাচাতো ভাই। আর রামচরণেরও বিয়ে হয়ে গিয়েছে ১০ বছর হল। সুতরাং চিরঞ্জীবীর বাড়িতে সানাই বাজছে বহুদিন পর। চিরঞ্জীবীর ভাই কোনিদেলা নগেন্দ্র ওরফে নাগা বাবুর ছেলে বরুণ তেজ। যিনি তিনি তেলুগু সিনেমায় অভিনেতা ও প্রযোজক হিসেবেও কাজ করেছেন। রাম চরণ, উপাসনা কোনিদেলা, সাই ধরম তেজ, আল্লু সিরিশ, সুস্মিতা কোনিদেলা, শ্রীজা কোনিদেলা, পবন কল্যাণ এবং চিরঞ্জীবী সহ সমগ্র কোনিদেলা পরিবার, জমকালো বাগদানে অংশ নেবেন। আল্লু অর্জুনও তাঁর পরিবারও উপস্থিত থাকবেন অনুষ্ঠানে। বরুণ তেজ সম্প্রতি ইতালির রোম থেকে ছবি পোস্ট করেছেন এবং লাবণ্যও একই জায়গার ছবি পোস্ট করেছেন। নেটিজেনদের ধারণা যে, এই দম্পতি এই মুহূর্তে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন।লাবণ্য ত্রিপাঠি এবং বরুণ তেজ মিস্টার এবং অন্তরীক্ষমের মতো কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। তাঁরা ২০১৭ সাল থেকে ডেটিং করছেন।

লাবণ্য ত্রিপাঠী এই বছরের শুরুর দিকে একটি ইংরেজী সংবাদমাধ্যমকে বলেছিলেন, “বিয়ের চেয়েও বেশি, আমি মনে করি এটি ব্যক্তি এবং সঠিক ব্যক্তির সঙ্গে দেখা হওয়া। আপনি যখন সেই ব্যক্তির সঙ্গে দেখা করবেন, তখন আপনি প্রস্তুত হবেন বিয়ে করার জন্যে। আমি মনে করি বিয়ে সুন্দর। কিন্তু শুধুমাত্র সঠিক ব্যক্তির সঙ্গে।” এখন মনে হচ্ছে সুখী দম্পতি হওয়ার উপযুক্ত সময়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বন্ধু কাঞ্চনকে সঙ্গে নিয়ে কেশপুরে ভোট প্রচারে দেব

প্রকাশ্যে দিবালোকে প্রাক্তন ইকুয়েডর সুন্দরীকে গুলি করে খুন

ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ’-খ্যাত অভিনেতা উদয় শংকর পাল

বিশেষভাবে সক্ষম যুবকের সঙ্গে দুর্ব্যবহার, ট্রোলিংয়ের মিষ্টি জবাব কাজলের

বলিউডে বর্ণবৈষম্যের শিকার রাজকুমার রাও, কীভাবে পার্শ্বচরিত্র থেকে নায়ক হলেন?

১৫ বছর পর বলিউডে কামব্যাক করছেন মনোজ বাজপেয়ীর স্ত্রী শাবানা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর