এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মাঝ আকাশে এয়ার ইন্ডিয়া বিমানের মেঝেতে মল-মূত্র ত্যাগ যাত্রীর, গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: যত কাণ্ড এয়ার ইন্ডিয়ার বিমানে। এবার এক যাত্রী বিমানের মেঝেতে মল-মূত্র ত্যাগ করেছেন বলে অভিযোগ উঠল। বিমান যখন মাঝ আকাশে তখন ওই যাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে শৌচাগারে না গিয়ে আসনের পাশে মল ত্যাগ করেছেন বলে অভিযোগ। ইতিমধ্যে অভব্যতায় অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

এয়ার ইন্ডিয়া বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, মুম্বই-দিল্লি এআইসি ৮৬৬ নম্বরের একটি এয়ার ইন্ডিয়ার বিমানে ঘটনাটি ঘটেছে ২৪ জুন। পুলিশ জানিয়েছে, রাম সিং নামে এক যাত্রী ১৭এফ নম্বর সিটে বসেছিলেন। তিনি বিমানের মেঝেতে মল-মূত্র ত্যাগ করেছিলেন এবং থুথু ফেলেছিলেন। ওই যাত্রীর অভব্যতা বিমানের কেবিন ক্রু’দের নজরে আসার পর তাঁকে মৌখিকভাবে সতর্ক করা হয়। এরপর বিমানটি অবতরণের পর এয়ার ইন্ডিয়ার নিরাপত্তা আধিকারিকদের প্রধান ওই যাত্রীকে স্থানীয় থানায় নিয়ে যান। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ এবং ৫১০ ধারায় মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য এর আগে এয়ার ইন্ডিয়ার বিমানে এক যাত্রী সহযাত্রীর কম্বলে প্রস্রাব করে দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল। গত বছর ২৬ নভেম্বর এয়ার ইন্ডিয়ার নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী বিমানের বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন মার্কিন বহুজাতিক আর্থিক সংস্থার ভারতীয় শাখার ভাইস প্রেসিডেন্ট শঙ্কর মিশ্র। অভিযোগ, মত্ত অবস্থায় পাশে বসা সত্তর বছরের এক বৃদ্ধা যাত্রীর গায়ে প্রস্রাব করে দেন তিনি। ওই অসভ্য আচরণের বিষয়টি বিমান কর্মীদের জানালেও তাঁরা কোনও ভ্রুক্ষেপ না করে উল্টে বৃদ্ধাকে চুপ থাকতে বলেন। বিমান কর্মীদের সহযোগিতা না পেয়ে এয়ার ইন্ডিয়ার শীর্ষ কর্তার গোচরে বিষয়টি আনেন ওই বৃদ্ধা যাত্রী। ডিসেম্বরের শেষের দিকে অভিযুক্ত  শঙ্কর মিশ্রের বিরুদ্ধে দিল্লি পুলিশের পালম থানায় অভিযোগ দায়ের করে বিমান সংস্থাটি। এমনকী অশালীন আচরণে অভিযুক্ত ওই যাত্রীকে ৩০ দিনের জন্য বিমান সংস্থার উড়ানে নিষিদ্ধ করা হয়। প্রস্রাব কাণ্ডে নাম জড়িয়ে যাওয়ায় মার্কিন বহুজাতিক সংস্থা থেকে বরখাস্ত হন অভিযুক্ত।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

গাজায় ইজরায়েলি বিমান হামলায় নিহত ভারতীয় সেনার প্রাক্তন কর্নেল

কত কোটির মালিক মোদি? হাতে নগদ কত? প্রকাশ্যে এল তথ্য

স্ত্রী যশোদাবেনের আয়-যোগাযোগ নম্বর জানাতেই পারলেন না মোদি

মুম্বইতে ভেঙে পড়া বিল বোর্ডের মালিক ধর্ষণে অভিযুক্ত, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

মোদির বিরুদ্ধে মনোনয়ন জমা দিতে বাধা দিচ্ছে প্রশাসন, অভিযোগ শ্যাম রঙ্গিলার

সাইবার অপরাধে যুক্ত? ২৮ হাজার ফোন বন্ধের নির্দেশ কেন্দ্রের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর