এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

স্কুল বাস ধরতে না পারার দুঃখে আত্মঘাতী নবম শ্রেণীর ছাত্র

নিজস্ব প্রতিনিধি: ঠিক সময়ে বাস স্ট্যান্ডে পৌঁছতে না পারায় ধরতে পারেনি স্কুল বাস। সেই দুঃখেই আত্মঘাতী হল নবম শ্রেণীর এক ছাত্র। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের আমদোহ গ্রামে।

পুলিশ সূত্রে খবর, সোমবার বেতুল জেলা সদর থেকে ৪০ কিলোমিটার দূরে আমদোহ গ্রামে এ ঘটনা ঘটেছে। সোমবার সকালে ওই কিশোর বাড়ি থেকে বেরিয়েছিল স্কুলে যাবে বলে। কিন্তু সময়মতো বাসস্ট্যান্ডে পৌঁছতে না পারায় সে এদিন তার স্কুলবাসটি ধরতে পারেনি। স্কুলবাস মিস হয়ে যাওয়ায় ওই কিশোর মানসিকভাবে ভেঙে পড়ে এবং বাসস্ট্যান্ড সংলগ্ন একটি গাছেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়। এরপর সোমবার বিকেলে ওই পড়ুয়া স্কুল শেষ হয়ে যাওয়ার পরেও বাড়ি না ফেরায় তাঁকে খোঁজা শুরু করেন পরিবারের সদস্য এবং স্থানীয় বাসিন্দারা। তখনই গাছের ডাল থেকে ওই ছাত্রকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখেন তাঁরা। 

ঘোড়াডংরি পুলিশ পোস্টের ইনচার্জ রবি শাক্য মঙ্গলবার এই ঘটনা প্রসঙ্গে বলেন, ‘১৪ বছর বয়সী ওই কিশোর নবম শ্রেণীর ছাত্র। সোমবার সে রাস্তার একটি গাছে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।’ এই প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ছেলেটি স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল কিন্তু বাস ধরতে না পারায় সে অবসাদে আত্মঘাতী হয়েছে।’ মৃত ওই কিশোরের পরিবারের দাবি, প্রতিদিন সে সঠিক সময়ে স্কুলে হাজিরা দিতেন। আর তাই এদিন বাস ধরতে না পারায় সে অবসাদগ্রস্থ হয়ে পড়ে।’

পাশাপাশি পরিবার সূত্রে খবর, স্কুলবাস ধরতে না পারায় ওই কিশোর কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে আসে। তার কিছুক্ষণ পরেই সে আবার বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর সোমবার বিকেলের দিকে তাঁকে বাসস্ট্যান্ড সংলগ্ন একটি আমগাছে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখা যায়। জানা যাচ্ছে, স্কুলের পোশাক পড়েই আত্মঘাতী হয়েছে ওই ছাত্র।     

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

উত্তরপ্রদেশে ১৭ বছরের কিশোরীকে অপহরণ করে লাগাতার ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

গরমে পুড়ছে গোটা বাংলাদেশ, ৭৬ বছরের রেকর্ড ভাঙল তাপপ্রবাহ

জেনে নিন মকর রাশির কিছু অজানা দিক, না মানলেই বিপদ

এসি ছাড়াই নিমেষে ঠান্ডা রাখবে ঘর, জেনে নিন কিছু গোপন মন্ত্র

এসি থেকে বাইরে বেরোলে নাকের মধ্যে সুড়সুড়ি, জেনে নিন কি করবেন

মুম্বইতে ৪৫ কোটির বাংলো কিনলেন পূজা হেগড়ে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর