এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অভিনেত্রী জেনিফার মিস্ত্রিকে ক্ষতিপূরণ দিতে অস্বীকার ‘তারক মেহতা’-র প্রযোজকের

নিজস্ব প্রতিনিধি: সাব টিভির বিখ্যাত ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’। প্রায় ১৪ বছর বয়স হয়ে গেল এই ধারাবাহিকের। এখনও ধারাবাহিকের সমান জনপ্রিয়তা বহাল। কিন্তু যত নাম তত দুর্নাম, কথাই আছে! ধারাবাহিকের অনেক গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেতারা এখন আর নেই! কেউ বকেয়ার দাবিতে আবার কেউ প্রযোজকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলে সরব হয়েছেন। যার ফলে অনেকদিন ধরেই আইনী ঝামেলায় জড়িয়ে রয়েছেন ধারাবাহিকের প্রযোজক অসিত মোদী।

গতবছর ফেসবুক লাইভে এসে কাঁদতে কাঁদতে এই ধারাবাহিকেরই একজন অভিনেত্রী জেনিফার মিস্ত্রি অসিত মোদির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছিলেন। এবং দিন কয়েক আগে তিনি নিজেই জানালেন, এই মামলাতে তিনিই জয়ী হয়েছেন, এবং শুনানিতে আদালত অসিত মোদীকে তাঁকে ৫ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে বলেছে। শুনানির সময় প্রযোজকের সঙ্গে একটি বৈঠকের কথাও স্মরণ করেছিলেন জেনিফার। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী অভিযোগ করেছেন যে, অসিত ক্ষতিপূরণ প্রত্যাখ্যান করেছেন এবং তিনি শৈলেশ লোধা দ্বারা প্রভাবিত হচ্ছেন কিনা তা প্রশ্ন করেছেন! অসিত কুমার মোদি ‘আর্থিক ক্ষতি’ উল্লেখ করে তাকে ক্ষতিপূরণ দিতে অস্বীকার করেছেন। জেনিফার মিস্ত্রি, জনপ্রিয় ধারাবাহিকে রোশন সিং সোধির চরিত্রে অভিনয় করতেন। তিনিই এই বিষয়ে কথা বলার সময়, বলেছিলেন, “আমি POSH শুনানির সময় অসিত মোদীর সঙ্গে দুবার দেখা করেছি। প্রাথমিকভাবে, তিনি আমাকে উপেক্ষা করেছিলেন, কমিটির সদস্যদের প্রভাবিত করার বিষয়ে ব্যস্ত ছিলেন, ‘তারক মেহতা’ ইউনিটকে তার পরিবার বলে গর্ব করেছিলেন এবং ‘জেনিফারের যত্ন নেওয়ার’ দাবি করেছিলেন।

তবে, দ্বিতীয় শুনানির সময় অসিত আমার ক্ষতিপূরণ প্রত্যাখ্যান করেছেন। তিনি আর্থিক ক্ষতির কথা বলে আমাকে ক্ষতিপূরণ দেবেন না বলে জানিয়ে দিয়েছেন। এমনকি শৈলেশ লোধা এবং মালভ রাজদা দ্বারা আমি প্রভাবিত হয়েছি কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছে। তিনি অন্যদের নাম বলতে গিয়েছিলেন, কিন্তু সন্দেহ হলে আমি আমাদের কথোপকথন রেকর্ড করছি, তিনি আমার ফোন চেক করার দাবি করেছিলেন, যার জন্য আমার স্বামী যথাযথভাবে প্রতিক্রিয়া জানিয়েছিলাম। আদালত রায় দেওয়ার ৪০ দিন হতে চলল, এখনও তিনি ক্ষতিপূরণ পাননি। ‘তারক মেহতা কা উল্টা চশমা’ হল ভারতীয় টেলিভিশনে সবচেয়ে বেশি সময় ধরে চলা সিরিয়াল। কিন্তু, বছরের পর বছর ধরে, অনেক অভিনেতা অনুষ্ঠানটি ছেড়ে দিয়েছেন, সবচেয়ে উল্লেখযোগ্য হল দিশা ভাকানি, যিনি দয়াবেন চরিত্রে অভিনয় করেছিলেন এবং শৈলেশ লোধা, যিনি তারক মেহতার প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পুত্রের পর কন্যাসন্তানের মা হলেন পরীমণি

হলুদ পোশাকে কৌশাম্বি, সাদা ধুতি-পঞ্জাবিতে আদৃত, ফাঁস হবু দম্পতির গায়েহলুদের ছবি

বাড়তি ভাড়া দিতে রাজি নন, ক্যাব চালকের হাতে হেনস্থা বিক্রান্ত ম্যাসির

২৭ বছর বলিউড আমাকে ডাকেনি, বিস্ফোরক ‘শয়তান’ অভিনেত্রী জ্যোতিকা

পাপারিৎজিদের দেখেই চটে লাল অন্তঃসত্ত্বা দীপিকা, হাত দিয়ে সরালেন ক্যামেরা

ডোমজুড়ে ‘সাথী’ ধারাবাহিকের নায়িকা ও তাঁর মাকে ব্যপক মারধর, ঘটনা কী?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর