এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পুলিশের ভুঁড়ি কমাতে এবার আসরে কমিশনার

নিজস্ব প্রতিবেদক: পুলিশকর্মীদের বাড়ছে ভুঁড়ি। আর সেই ভুঁড়ি কমাতে এবার নির্দেশ দিলেন  শিলিগুড়ির পুলিশ কমিশনার। কর্মীদের স্বাস্থ্য ঠিক রাখতে এবং দেহে অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলতে এবার নিয়মিত শরীর চর্চা করার নির্দেশ দিলেন শিলিগুড়ির পুলিশ কমিশনার গৌরব শর্মা।

পুলিশ কমিশনারের নির্দেশ মেনে তাই এবার নিয়মিত দৌড়তে হচ্ছে থানার আইসি, ওসি থেকে শুরু করে অন্যান্য পুলিশকর্মীদের। মেদ ঝরাতে দৌড়তে হচ্ছে ট্রাফিক পুলিশকর্মীদেরও। সকালে শিলিগুড়ি শহরের বিভিন্ন রাস্তা ও মাঠে দৌড়তে হাঁটতে দেখা যাচ্ছে পুলিশকর্মী ও আধিকারিকদের। 

শিলিগুড়ি শহরজুড়ে শুরু হয়েছে পুলিশের দৌড় ও হাঁটা। নিয়ম করে শিলিগুড়ির পুলিশ কমিশনারের নির্দেশ, সপ্তাহের নির্দিষ্ট দিনে প্রত্যেক পুলিশকর্মীকে প্রায় ৫ কিলোমিটার হাঁটতে হবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সেই নির্দেশ মেনে নিয়মিত হাঁটা শুরু করে দিয়েছেন শিলিগুড়ির সব থানার পুলিশকর্মী ও আধিকারিকরা। অনিয়মিত খাওয়া দাওয়া এবং শরীর চর্চায় ঘাটতির দরুণ মেদ বাড়ছে পুলিশকর্মীদের। ‘মধ্যপ্রদেশ’ বেড়ে যাওয়ায় বিস্তর বিপাকে পড়তে হচ্ছে পুলিশকর্মীদের। জড়িয়ে যাচ্ছে একের পর এক শারীরিক সমস্যা। এর ফলে সহজেই শরীরে বাসা বাঁধছে নানান রোগ। ডিউটিতে বেরিয়ে প্রমাণ সাইজের ভুঁড়ি থাকলে শুনতে হয় আমজনতার টিটিকারিও! আর এসবের প্রতিকার করতে অবশেষে আসরে নামেন শিলিগুড়ির পুলিশ কমিশনার গৌরব শর্মা। তাঁরই নির্দেশে নিয়মিত শরীর চর্চায় মন দিয়েছেন অফিসার ও পুলিশ কর্মীরা। হাঁটার পাশাপাশি সাইকেল চালানো ও যোগাসন করার কথা বলা হয়েছে পুলিশকর্মীদের। ইতিমধ্যে শিলিগুড়ি শহরের বিভিন্ন জায়গায় পুলিশকর্মীদের জন্য যোগাসন শিবিরেরও বন্দোবস্ত করা হয়েছে। শিলিগুড়ি পুলিশ কমিশনার গৌরব শর্মা জানান, “মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকা প্রত্যেকের ক্ষেত্রে জরুরি। সকলকে ফিট রাখতে দৌড়তে ও হাঁটতে হবে।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করেই মৃত্যু মাধ্যমিক উত্তীর্ণ  ছাত্রীর

তেহট্টে বিজেপিকে কাঠগড়ায় তুলে মহুয়ার হয়ে ব্যাটন ধরলেন মমতা

IAS, IPS অফিসারদের ফোন করে চাপ বিজেপি হয়ে কাজ করার জন্য, বিস্ফোরক অভিযোগ মমতার

হাওড়ার বাঁকড়ায় পঞ্চায়েত অফিসে চলল গুলি, নামল র‍্যাফ

রেজাল্ট ভালো হবে না এই আশঙ্কা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা মাধ্যমিক পরীক্ষার্থীর

কংগ্রেসের দুর্গ রক্ষা নাকি জোড়াফুলের জয়, তাকিয়ে দক্ষিণ মালদার জনতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর