এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

স্ত্রী ফেরেনি কাছে, অভিমানে সন্তানকে খুন করে আত্মঘাতী যুবক

নিজস্ব প্রতিনিধি: শ্বশুরবাড়িতে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাপের বাড়িতে চলে গিয়েছিলেন বধূ। এর পর ওই বধূকে বাড়িতে ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যর্থ হন তাঁর স্বামী। আর তার পরই ঘটল মর্মান্তিক ঘটনা। ঘর থেকে উদ্ধার হল ওই মহিলার স্বামী এবং তাঁদের ছেলের নিথর দেহ। ঘটনাটি ঘটেছে বুধবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ থানার লোদনার নবগ্রাম কলোনিতে। মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান, ওই ব্যক্তি সন্তানকে খুন করে আত্মঘাতী হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দাম্পত্য কলহের জেরে স্বামীর বাড়ি থেকে বাপের বাড়িতে চলে যান ওই বধূ। এর পর ওই ব্যক্তি স্ত্রীকে ফিরিয়ে আনার চেষ্টা করেন। কিন্তু মহিলা ফিরে আসেনি স্বামীর কথা মেনে। আর তার পর ঘটে এমন ঘটনা। স্থানীয় সূত্রে খবর, পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ থানার লোদনার নবগ্রাম কলোনিতে থাকতেন অসীম মজুমদার (৩৩) এবং রূপা মজুমদার।  বছরখানেক ধরে স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। অশান্তির জেরে রূপা তাঁর বাপের বাড়ি খণ্ডঘোষের কুমিরকোলা গ্রামে থাকছিলেন। অন্যদিকে নবগ্রাম কলোনির বাড়িতে ছেলে অমর ও মেয়ে নুপূরকে নিয়ে থাকছিলেন অসীম। বুধবার দুপুরে মেয়ে ঘরে ছিল না। সেই সময়ই এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

প্রতিবেশীরা জানান, এদিন দুপুরে বাবা ও ছেলেকে দীর্ঘক্ষণ দেখা মেলেনি। খোঁজখবর নিতে বাড়িতে আসতে দেখা যায় ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় রয়েছে অসীম মজুমদার। আর বিছানায় পড়ে রয়েছে ছেলের নিথর দেহ। প্রতিবেশীরা ঘটনার দেয় খন্ডঘোশ থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বর্ধমান সদর দক্ষিণের মহকুমা পুলিশ আধিকারিক সুপ্রভাত চক্রবর্তী এই ঘটনা নিয়ে জানান, ‘প্রাথমিকভাবে মনে হচ্ছে ছেলেকে খুন করে আত্মঘাতী হয়েছেন ওই যুবক। ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’ ঘটনার বিষয়ে বিশদে জানতে ওই মহিলাকে জেরা করতে পারেন তদন্তকারীরা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘শাঁখা-পলার মাহাত্ম্য জানেন? ওসব কী জানেন?’, মোদিকে প্রশ্ন ছুঁড়লেন মমতা

মনিপুরে জঙ্গি হামলায় নিহত জওয়ানকে চোখের জলে শেষ শ্রদ্ধা জানালেন গ্রামবাসীরা

‘বলেছিলাম ২টো আসন ছেড়ে দিচ্ছি, সিপিএমের হাত ধরবেন না, শুনলই না’, আক্ষেপ মমতার

হাসনাবাদে বিস্ফোরণের ঘটনায় সিবিআই অথবা এনএসজি তদন্ত চাইছে বিজেপি পরিবার

রাজ্যপাল নিযুক্ত অন্তর্বর্তীকালীন উপাচার্যের বিরুদ্ধে দুর্নীতি ও স্বজনপোষণের অভিযোগ

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে কমিশনকে নালিশ সুকান্তের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর