এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আচমকাই শিন্ডে-ফড়নবিশদের মধ্যাহ্নভোজে আমন্ত্রণ পওয়ারের, শোরগোল মরাঠা ভূমে

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: দুয়ারে লোকসভা ভোট। ওই ভোটে ‘ইন্ডিয়া’ জোটে থেকেই লড়ার কথা শরদ পওয়ারের নেতৃত্বাধীন এনসিপির। কিন্তু বৃহস্পতিবার আচমকাই শত্রু শিবিরের তিন সেনাপতিকে শনিবার নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে মরাঠা রাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছেন মরাঠা স্ট্রংম্যান। ওই আচমকা নিমন্ত্রণ ঘিরেই নানা জল্পনা দানা বেঁধে উঠেছে। যদিও শরদ ঘনিষ্ঠ এক নেতার দাবি, রাজনৈতিক সৌজন্য দেখিয়েই রাজ্যের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ও তাঁর দুই ডেপুটি দেবেন্দ্র ফড়নবিশ ও অজিত পওয়ারকে মধ্যাহ্নভোজে আমন্ত্রণ জানিয়েছেন বর্ষীয়ান নেতা।

ঘটনাটি তাহলে খুলেই বলা যাক। আগামী শনিবার ‘নমো মহারোজগার মেলা’য় যোগ দিতে পুণের বারামতী যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ও তাঁর দুই ডেপুটি দেবেন্দ্র ফড়নবিশ ও অজিত পওয়ার। বারামতীর বিদ্যা প্রতিষ্ঠানের মাঠেই ওই অনুষ্ঠান রয়েছে। বারামতী শরদ পওয়ারের খাসতালুক বা নিজের শহর হিসাবেই পরিচিত। তাছাড়া যে প্রতিষ্ঠানের মাঠে অনুষ্ঠান হচ্ছে তার চেয়ারম্যান পদে রয়েছেন মরাঠা স্ট্রংম্যান।

তাই নিজের শহরে আসা রাজ্যের মুখ্যমন্ত্রী ও তাঁর দুই ডেপুটিকে আতিথ্য দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পওয়ার। মুখ্যমন্ত্রী শিন্ডেকে চিঠি পাঠিয়ে এনসিপির প্রতিষ্ঠাতা সভাপতি জানিয়েছেন, ‘জনপ্রতিনিধি হিসাবে বিদ্যা প্রতিষ্ঠানের মাঠে আয়োজিত অনুষ্ঠানে তিনি ও তাঁর কন্যা সুপ্রিয়া সুলে যোগ দিতে আগ্রহী। ওই দিন অনুষ্ঠান শেষে দুপুরে মুখ্যমন্ত্রী ও তাঁর দুই ডেপুটি তাঁর বাড়িতে মধ্যাহ্নভোজনে অংশ নিলে তিনি কৃতজ্ঞ থাকবেন।’ যদিও মরাঠা স্ট্রংম্যানের অনুরোধে সাড়া দিয়ে মধ্যাহ্নভোজে পওয়ারের বাসভবনে যাবেন কিনা তা নিয়ে কিছু জানাতে রাজি হননি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পথ দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, শোকে পরের দিন আত্মঘাতী স্বামী

কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের বিরুদ্ধে চরম ব্যবস্থা নিল আরবিআই

নির্বাচনী সভায় অজ্ঞান কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি

ফের ইডির গ্রেফতারি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হেমন্ত সোরেন

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

ধনকুবেরদের ১৬ লক্ষ কোটি টাকা ঋণ মুকুব! প্রধানমন্ত্রীকে তোপ রাহুলের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর