এই মুহূর্তে

মধ্যপ্রদেশে তরুণীর ওপর অ্যাসিড হামলা, দুটি চোখই নষ্ট

নিজস্ব প্রতিনিধি, ভোপাল: মধ্যপ্রদেশে তরুণীর ওপর অ্যাসিড হামলা। হাসপাতাল সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, আক্রান্তের দুটি চোখ নষ্ট হয়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই তরুণীকে প্রথমে পান্না জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রেওয়া মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। তরুণীর বিরুদ্ধে অভিযোগ গ্রামের একটি মেয়ে একটি ছেলের সঙ্গে পালিয়ে যেতে সাহায্য করার।

তরুণী জানিয়েছেন, তাঁকে এবং তার ভাইকে গ্রামের কয়েকজন তুলে নিয়ে যায়। সন্দেহ ভাই-বোন মিলে গ্রামের একটি মেয়েকে একটি ছেলের সঙ্গে পালিয়ে যেতে সাহায্য করেছিল। ভাই- বোনকে গভীর জঙ্গলে নিয়ে গিয়ে শুরু হয় গণপ্রহার। তরুণী বাধা দিতে গেলে কয়েকজন তাঁর চোখে অ্যাসিড ঢেলে দেয়। পরে তারা ওই তরুণী ও তার ভাইকে গ্রামে ঢোকার রাস্তার সামনে ফেলে রেখে পালায়।

বৃহস্পতিবার সকালে গ্রামের কয়েকজন দেখে ভাই-বোন আশঙ্কাজনক অবস্থায় পড়ে রয়েছে। তরুণী যন্ত্রণায় ছটফট করছে। তারাই দুজনকে জেলা হাসপাতালে ভর্তি করে। পরে তরুণীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রেওয়া মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, ওই তরুণীর দুটি চোখ নষ্ট হয়ে গিয়েছে। মুখের প্রায় ৭০ শতাংশ জ্বলে গিয়েছে।

পান্নার পুলিশ সুপার ধরমরাজ মীনা জানিয়েছেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহ পুলিশ দু জনকে গ্রেফতার করেছে। বাকিরাও শীঘ্রই ধরা পড়বে। বাকি অপরাধীদের ধরতে পুলিশ সাইবার শাখার সঙ্গে যোগাযোগ করেছে। চেষ্টা চলছে তাদের মোবাইল ফোন ট্র্যাক করার।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বারাণসী থেকে লড়ছেন মোদি, গান্ধিনগর থেকে অমিত শাহ

লোকসভা ভোটের জন্য ১৯৫ আসনের প্রার্থীর নাম ঘোষণা বিজেপির

কেন্দ্রের চাপে প্লে স্টোরে ফের ১০ ভারতীয় সংস্থার অ্যাপ ফিরিয়ে আনছে গুগল

পরমাণু পণ্য রয়েছে সন্দেহে পাকিস্তানগামী জাহাজ আটকানো হল মুম্বই বন্দরে

‘আর ডিগবাজি খাব না’, মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা নীতীশের, হেসে ফেললেন মোদি

ভোটে না লড়ার সিদ্ধান্ত ঘোষণা যশবন্ত পুত্র জয়ন্ত সিনহার

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর