এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিশ্বকাপ ফাইনাল দেখতে রওনা বিরাট-ঘরণীর, হট পোশাকের আড়ালে গায়েব অনুষ্কার বেবি-বাম্প

নিজস্ব প্রতিনিধি: আগামিকাল বিশ্বকাপ ফাইনালের জন্যে অপেক্ষায় গোটা দেশ। ২০১১ সালের পর ভারতে আর বিশ্বকাপ আসেনি। ২০১৯ সালে ফাইনালে যাওয়ার আগেই নিউজিল্যান্ডের কাছে হেরে বাড়ি ফিরতে হয় বিরাটদের। কিন্তু এবার বিশ্বকাপের শুরু থেকেই ভারতের দুর্দান্ত পারফরম্যান্স হৃদয় জয় করে নিয়েছে, বিরাট কোহলির পরপর তিনবার সেঞ্চুরি, পরপর ১০ টা ম্যাচে ভারতের জয়, আশার প্রদীপ জ্বালিয়ে দিয়েছে ভক্তদের মনে। আগামিকাল ভারত যদি জেতে ফের ইতিহাস ছোঁবে দেশ। যাই হোক, এবারেও তাঁদের দল মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া র সঙ্গে। বিশ্বকাপের প্রথম থেকেই খেলোয়াড়রা রেকর্ড ভেঙেছে। ভারত ও নিউজিল্যান্ডের সেমিফাইনাল ম্যাচটি দারুণ হিট হয়েছিল।

ম্যাচের সুপারস্টার ছিলেন বিরাট কোহলি। এদিন তিনি শচীন তেন্ডুলকারের ওয়ানডে ম্যাচে সবচেয়ে বেশি সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেন। সেই ম্যাচের দিন অনুষ্কা শর্মা মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে তার স্বামীকে চিয়ার করতে উপস্থিত ছিলেন। তাঁদের চোখে চোখে কথা, একে অপরকে কিস ছোঁড়া সবটাই উপস্থিত দর্শকরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন। স্ট্যান্ডিং অভেশনও দিয়েছেন। তিনি তাঁর সবচেয়ে বড় চিয়ারলিডার ছিলেন। তবে সেদিনের ম্যাচে অনুষ্কার বেবি বাম্প ধরার আপ্রাণ চেষ্টা করলেও ভক্তদের সেই কামনা পূরণ হয়নি। 

অথচ দিন কয়েক আগেও অনুষ্কার দ্বিতীয়বার প্রেগনেন্সির বেবি বাম্প খুঁজে পেয়েছিলেন ভক্তরা। কিন্তু সেমিফাইনালের দিন অনুষ্কার বেবি বাম্প দেখা যায়নি। আগামিকাল আমেদাবাদ নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হবে বিশ্বকাপ। ইতিমধ্যেই আমেদাবাদের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অনুষ্কা। তাঁকে হট প্যান্ট শার্ট পরে মুম্বই বিমানবন্দরে দেখা গেলেও বেবি বাম্প এক্কেবারেই খুঁজে পাওয়া যায়নি। এদিন তিনি পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে ক্রীড়া জুতা এবং কালো সানগ্লাস বেছে নিয়েছিলেন। তার আরামদায়ক এবং উৎকৃষ্ট চেহারার মধ্যে ভক্তরা তার বেবি বাম্প দেখতে হিমশিম খেয়েছেন।

ছবিতে তাকে গর্ভবতী দেখায়নি এবং অনেক ভক্ত ভাবছেন কি ভুল। একজন ব্যবহারকারী লিখেছেন, “বেবি বাম্প টু দিখ হি নাহি রাহা, আফওয়া থি কেয়া?” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “নাহি হ্যায় গর্ভবতী জানবুজকে ধিলে কেপদে পেহেন্তি হ্যায়।” এদিকে খেলোয়াড় শুভমন গিলের গুজব প্রেমিকা সারা তেন্ডুলকরও আমেদাবাদের উদ্দেশ্য রওনা দিয়েছেন। এবং তিনি নিজেই বিমান থেকে ছবি আপলোড করেছেন। বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই শুভমনের চিয়ারলিডার বনেছিলেন তিনি। এমনকি মাঠে তাঁকে ভক্তরা ভাবী বলেও সম্বোধন করেছেন। এদিকে সারা আলি খানও শুভমনের সঙ্গে তাঁর গুজব প্রেমের খবরটি উড়িয়ে বলেছেন যে, ‘গোটা দুনিয়া ভুল সারার পেছনে পড়ে রয়েছে।’ এমনকী ২০২৪ সালে শুভমন গিলের সঙ্গে তাঁর বিয়েও নিশ্চিত করেছেন দুবাইয়ের খেলোয়াড় চিরাগ। কিন্তু এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন শুভমন-সারা দুজনেই। এদিকে কাজের ফ্রন্টে, অনুষ্কা শর্মা কে পরবর্তীতে চাকদা ‘এক্সপ্রেস’-এ ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে। ২০১৮ সালের জিরোর পর এটিই অনুষ্কার মা হওয়ার পর প্রথম ছবি। ছবিতে আরও অভিনয় করেছেন রেণুকা শাহানে, আনশুল চৌহান, কৌশিক সেন, মহেশ ঠাকুর।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

২৭ বছর বলিউড আমাকে ডাকেনি, বিস্ফোরক ‘শয়তান’ অভিনেত্রী জ্যোতিকা

পাপারিৎজিদের দেখেই চটে লাল অন্তঃসত্ত্বা দীপিকা, হাত দিয়ে সরালেন ক্যামেরা

ডোমজুড়ে ‘সাথী’ ধারাবাহিকের নায়িকা ও তাঁর মাকে ব্যপক মারধর, ঘটনা কী?

প্লে অফে যাওয়ার আশা জিইয়ে রাখতে মাঠে নামছে বেঙ্গালুরু, পঞ্জাব

এবার পর্দায় ৩০ বছরের ছোট নায়িকার সঙ্গে রোমান্স করবেন সলমন

শেষ আইবুড়োভাত খেলেন কৌশাম্বি, হাতের গাঢ় মেহেন্দিতে লেখা আদৃতের নাম

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর