এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আসানসোলে বিজেপির প্রার্থী পবন সিংহ, ঘাটালে হিরণ

নিজস্ব প্রতিনিধি: জল্পনার অবসান। লোকসভা ভোটে আসানসোল ও ঘাটাল আসন জিততে রূপালী পর্দার তারকাদের উপরেই ভরসা রাখল বিজেপি শীর্ষ নেতৃত্ব। আসানসোল আসনে প্রার্থী করা হয়েছে ভোজপুরী নায়ক পবন সিংকে। আর ঘাটালে দাঁড় করানো হয়েছে খড়গপুরের বিধায়ক তথা বাংলা চলচ্চিত্র জগতে ‘সুপারফ্লপ’ অভিনেতা হিসাবে পরিচিত হিরণ চট্টোপাধ্যায়কে।

২০১৪ সালের লোকসভা ভোটে গায়ক বাবুল সুপ্রিয়কে প্রার্থী করে চমকে দিয়েছিল বিজেপি। প্রথমবার দাঁড়িয়েই বাজিমাত করেছিলেন গায়ক-অভিনেতা। ২০১৯ সালের লোকসভা ভোটে মুনমুন সেনকে হারিয়ে দ্বিতীয়বার সাংসদ হয়েছিলেন বাবুল। যদিও ২০২১ সালের বিধানসভা ভোটের পরে তিনি দল ছেড়ে তৃণমূলে নাম লেখান। উপনির্বাচনে আসানসোল আসন পুনরুদ্ধার করতে ‘বিহারিবাবু’ শত্রুঘ্ন সিনহার উপরে বাজি ধরেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিন লাখের বেশি বিজেপির অগ্নিমিত্রা পালকে হারিয়ে আসানসোল আসন পুনরুদ্ধার করেছিলেন বলিউড কাঁপানো অভিনেতা।

আসানসোল আসন পুনরুদ্ধারে তাই ফের একবার তারকা প্রার্থীকেই হাতিয়ার করার সিদ্ধান্ত নিয়েছেন বিজেপির শীর্ষ নেতারা। যেহেতু আসানসোল লোকসভা আসনের ভোটারদের অধিকাংশই হিন্দিভাষী এবং বিহার-ঝাড়খণ্ড থেকে আসা, তাই পবন সিংয়ের মতো ভোজপুরী নায়ককে দাঁড় করানো হয়েছে। পবন সিংয়ের বিশাল সংখ্যক অনুরাগীর কথা মাথায় রেখে ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আসানসোলের পাশাপাশি ঘাটাল আসনকেও বিশেষ টার্গেট করেছে বিজেপি শীর্ষ নেতৃত্ব। তাই তৃণমূলের তারকা প্রার্থী দেবের জয়ের হ্যাটট্রিক রুখতে প্রার্থী করা হয়েছে টলি অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে। রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেন, দুই আসনে যুযুধান দুই শিবির তারকাদের প্রার্থী করায় লড়াই অন্যমাত্রা নেবে। শাসকদলের দুই সাংসদকে কড়া চ্যালেঞ্জের মুখে পড়তে হবে।  

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘বিজেপির ১০ জন নেতা যোগাযোগ রাখছেন’, বোমা ফাটালেন অভিষেক

কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চলে আগামী ৫ দিন তাপপ্রবাহ চলবে, এপ্রিল মাসের শেষে তাপমাত্রা আরোও বাড়বে

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

নকশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার, ধৃত ৫

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

ঝাড়গ্রামে প্রচণ্ড গরমে কাদায় গড়াগড়ি দুই হাতির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর