এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পেটিএমে ১০০ টাকার লেনদেনের সুবাদে পাকড়াও ৬ কোটির সোনার গয়না লুঠেরারা

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: কথায় বলে, অপরাধীরা অপরাধের কোনও না কোনও সূত্র ছেড়ে যায়। পুলিশের উর্দি (Police Uniform) পরে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ছয় কোটি টাকার সোনার গয়না নিয়ে উধাও হয়ে গিয়েছিল চার ছিনতাইকারী। কিন্তু শেষ রক্ষা হল না। গয়না লুটের পরে পালাতে গিয়ে ট্যাক্সি চালককে চা-কফি কিনতে মাত্র ১০০ টাকা দেওয়ার জন্য এক অনলাইন পেমেন্ট (Online Payment) সংস্থার অ্যাপ ব্যবহার করেছিল। আর সেই অনলাইন পেমেন্টের সূত্র ধরেই দিল্লি পুলিশের (Delhi Police) বিশেষ তদন্তকারী দল রাজস্থানের জয়পুর (Jaipur) থেকে ওই ছিনতাইচক্রের তিন পাণ্ডাকে পাকড়াও করেছে। ধৃতদের কাছ থেকে খোয়া যাওয়া সোনার গয়নাও উদ্ধার হয়েছে।

শুক্রবার দিল্লি পুলিশের সেন্ট্রাল ডিভিশনের ডেপুটি কমিশনার ((Deputy Commissioner of Police (central) শ্বেতা চৌহান (Shweta Chauhan) সাংবাদিকদের জানান, বুধবার ভোরে পাহাড়গঞ্জে ভুয়ো পুলিশ পরিচয় দিয়ে তল্লাশির নাম করে একটি ক্যুরিয়ার সংস্থার দুই কর্মীর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ৬ কোটি টাকার সোনার গয়না লুঠ করে চম্পট দিয়েছিল ছিনতাইকারীরা। ঘটনার তদন্তে নেমে ঘটনাস্থল ও আশেপাশের রাস্তায় থাকা বিভিন্ন সিসিটিভি ক্যামেরায় থাকা ৭০০টি ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারীরা। ওই ফুটেজ পুঙ্খানুপুঙ্খভাবে খতিয়ে দেখতে গিয়েই অপরাধীদের প্রাথমিকভাবে শনাক্ত করেন তাঁরা। ওই ফুটেজেই দেখা যায়, এক ক্যাব চালককে চা-কফি কেনার জন্য ১০০ টাকা অনলাইন পেমেন্ট সংস্থা পেটিএমের মাধ্যমে ট্রান্সফার করেছে ছিনতাইকারীরা। ওই অনলাইন পেমেন্ট সংস্থার নথি দেখেই জানা যায়, ছিনতাইবাজরা নজফগড়ের বাসিন্দা।

সোর্স মারফত খবর পাওয়া যায়, বড় ধরনের লুঠ সংগঠিত করার পরে রাজস্থানের জয়পুরে গা ঢাকা দিয়ে রয়েছে ছিনতাইবাজরা। পুলিশের বিশেষ একটি দল দেরি না করে জয়পুরে রওনা হয়। একটি হোটেলে হানা দিয়ে বমাল সমেত তিন ছিনতাইবাজকে গ্রেফতার করে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফিলিস্তিনি পোস্টে ‘লাইক’ দেওয়ার অপরাধে বরখাস্ত মুম্বইয়ের শীর্ষ স্কুলের অধ্যক্ষা

বিমানে ধূমপান নিষিদ্ধ স্বত্তেও অ্যাশ’ট্রে রাখা থাকে কেন ? জেনে নিন

‘চিকেন শাওয়ারমা’ খেয়ে  যুবকের মৃত্যু, মুম্বাইয়ে গ্রেফতার ২ বিক্রেতা

ভোজন রসিক রবি ঠাকুরের প্রিয় পদ! জেনে নিন ঠাকুরবাড়ির হেঁশেল কথা

‘অসুস্থতা’ দেখিয়ে গণহারে ছুটি কর্মীদের, এয়ার ইন্ডিয়ার ৭৯ বিমান বাতিল

কর্নাটক বিজেপির মুসলিম বিদ্বেষী পোস্ট সরাতে ‘এক্স ’কে নির্দেশ নির্বাচন কমিশনের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর