এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জনপ্রিয়তা তুঙ্গে, দেদার বিকোচ্ছে ইমরানের ছবি দেওয়া কুর্তা

নিজস্ব প্রতিনিধি, ইসলামাবাদ: আমেরিকার ষড়যন্ত্রে প্রধানমন্ত্রীর পদ খোয়াতে হয়েছে তাঁকে। কিন্তু তাতে জনপ্রিয়তায় মোটেও ভাঁটা পড়েনি। উল্টে তরুণ ও নবীণ প্রজন্মের কাছে ‘নায়কের’ মর্যাদা পাচ্ছেন সদ্য কুর্সি হারানো ইমরান খান। আর তাঁর জনপ্রিয়তাকে ব্যবহার করতে ফের বিখ্যাত কারমা আইকে কুর্তি ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে দেশের নামী বুটিক হাউজগুলি। তবে এবারে সামান্য পরিবর্তন আনা হয়েছে। কুর্তিগুলিতে জুড়ে দেওয়া হয়েছে ইমরান খানের মুখমণ্ডলের ছবি। ইতিমধ্যেই ইমরানের ছবি দেওয়া কুর্তা বিক্রির প্রি-বুকিং শুরু হয়েছে। দাম রাখা হয়েছে ২০ হাজার টাকা। তাতে অবশ্য কুছ পরোয়া নেহি। দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীর ছবি দেওয়া কুর্তা কিনতে ঝাঁপিয়ে পড়েছে তরুণ ও যুব প্রজন্ম।

পাকিস্তানের এক সংবাদমাধ্যম জানিয়েছে, চার বছর আগে দেশে পরিবারতন্ত্রের অবসান ঘটিয়ে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসেছিলেন ইমরান খান। দেশ থেকে দুর্নীতির শিকড় তুলে ফেলতেও সক্ষম হয়েছিলেন। আর তাতেই অশনিসঙ্কেত দেখেছিলেন লুটেরা হিসেবে পরিচিত ভুট্টো ও শরিফ পরিবার। স্বাধীন বিদেশ নীতি নেওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্রের রোষানলেও পড়তে হয়েছিল ইমরানকে। স্বচ্ছ ভাবমূর্তির প্রধানমন্ত্রীকে ক্ষমতায় রাখা নিরাপদ মনে করেনি পাকিস্তানের দুর্নীতিগ্রস্ত রাজনীতিবিদরা। ফলে রাজনৈতিক মতাদর্শ ভুলে হাতে-হাত মিলিয়ে ইমরানকে ক্ষমতাচ্যূত করেছে লুটেরারা। কিন্তু তাতে তরুণ প্রজন্মের মন থেকে সরানো যায়নি বিদায়ী প্রধানমন্ত্রীকে।

উল্টে এক ধাক্কায় অনেকটাই বেড়েছে ইমরানের জনপ্রিয়তা। বহু তরুণ ও যুবক-যুবতী প্রাক্তন প্রধানমন্ত্রীর সমর্থনে রাজপথে নেমেছেন। প্রাক্তন প্রধানমন্ত্রীর সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ব্যবসা বাড়াতে ঝাঁপিয়েছে বিখ্যাত পাকিস্তানি ফ্যাশন বুটিক অ্যাটেলিয়ার কারমা। ইনস্টাগ্রামে নিজেদের পেজে সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, ‘বিখ্যাত কারমা আইকে কুর্তা ফের ফিরিয়ে আনা হচ্ছে। এবারের কুর্তায় সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছবি থাকছে। যাঁরা আকর্ষণীয় কুর্তা সংগ্রহ করতে চান, তাঁরা দ্রুত যোগাযোগ করুন।’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হুইল চেয়ারে চেপে ভোট দিতে বুথে পৌঁছলেন শতায়ু স্বাধীনতা সংগ্রামী

বিমান ও হেলিকপ্টার দুর্ঘটনা যে সব বিশ্ব নেতার প্রাণ কেড়েছে

যোগী রাজ্যে আটবার ভোট দেওয়ার দায়ে ধৃত বিজেপি নেতার ‘সু-পুত্র’

মানসিক প্রতিবন্ধী মেয়েকে খুনের দায়ে ধৃত বাবা-মা

মোদিকে ভোট দিতে না বলার খেসারত, জেলে গেলেন স্কুল শিক্ষক

ভিডিও বানানো ছেড়ে দিলেন পাকিস্তানি ক্ষুদে ব্লগার সিরাজ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর