এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




‘মিস এআই’ প্রতিযোগিতায় প্রথম দশে বাছাই ভারতের জারা




নিজস্ব প্রতিনিধি : ফ্যানভিউয়ের কৃত্রিম প্রযুক্তিসম্পন্ন সুন্দরী প্রতিযোগিতায় প্রথম দশের মধ্যে জায়গা করে নিলেন ভারতের ‘মিস এআই’ জারা শাতাভারি। ১৫০০ জন প্রতিযোগীর মধ্যে প্রথম দশে জায়গা করে নিয়েছেন তিনি।

এআই প্রযুক্তির দুনিয়ায় ইতিমধ্যে অত্যন্ত জনপ্রিয় চরিত্র হয়ে উঠেছেন জারা শাতাভারি। জারার যে ওয়েবসাইট রয়েছে, সেখানে তাঁর একাধিক ব্লগ পোস্ট করা হয়েছে। সেই ব্লগগুলি স্বাস্থ্য সচেতনতা ও ফ্যাশন ট্রেন্ড সংক্রান্ত। ইতিমধ্যে জারার ইনস্টাগ্রামে ৭৫০০ ফলোয়ার তৈরি হয়েছে। দিওয়ালির সময়ে লাল শাড়ি পড়ে তাঁর ফলোয়ারদের শুভেচ্ছা জানাতে দেখা যায় জারাকে। ভারতের মিস এআইয়ের ওয়েবসাইট ঘাঁটলে দেখা যাবে, জারার মূল লক্ষ্যই হল সাধারণ মানুষ যাতে আগামীদিন ভালোভাবে তাঁর জীবন নির্বাহ করতে পারে, সেবিষয়ে প্রতিটি মানুষকে উৎসাহিত করা।

জারাকে তৈরি করার পিছনে যার অবদান সবচেয়ে গুরুত্বপূর্ণ তিনি হলেন ইন্ডিয়ান মোবাইল মার্কেটিং অর্জানাইজেশনের কো-ফাউন্টার রাহুল চৌধুরী। জারা সুন্দরী প্রতিযোগিতায় জায়গা করে নেওয়ায় স্বভাবতই উচ্ছ্বসিত রাহুল। জারার সাফল্য সম্পর্কে বলতে গিয়ে তিনি জানান, মিস এআই প্রতিযোগিতায় প্রথম দশে জারা জায়গা করে নেওয়ায় আমি উচ্ছ্বসিত। যেভাবে একজন ভারতীয় লুক নিয়ে জারা তাঁর ফলোয়ারদের মন জিতে নিয়েছে তাতে আমি খুব খুশি।‘ একইসঙ্গে তিনি জানান, এশিয়া থেকে দুই জন এই প্রতিযোগিতায় প্রথম দশে জায়গা করে নিয়েছেন। তারমধ্যে জারা একজন।

উল্লেখ্য, মিস এআই হল এমন একটি প্রতিযোগিতা যেটি কৃত্রিম মডেলদের নিয়ে হয়ে থাকে। এই প্রতিযোগিতায় প্রথম তিনে যারা বাছাই হবেন, তাদের ২০ হাজার ডলার করে দেওয়া হবে। পাশাপাশি এআই ইনভেন্টর হিসাবে যিনি থাকবেন, তিনি পাঁচ হাজার ডলার পুরস্কার পাবেন।  




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের উত্তাল পাকিস্তান, রাতারাতি পেট্রোল-ডিজেলের দাম বাড়িয়ে হৈচৈ ফেলে দিল সরকার

আই ফোন ও আই প্যাডেও খেলা যাবে উইন্ডোজের গেম

Amazon Prime Day-তে থাকছে নজরকাড়া অফার, মিস করলেই পস্তাবেন

উল্টো রথের তিথিতে খুঁটিপুজো অনুষ্ঠিত হল ত্রিধারা সম্মিলনীর দুর্গাপুজোর, হাজির দেবাশীষ কুমার

Zomato-তে ১৩৩ টাকার মোমো অর্ডার দিয়ে তরুণীর পকেটে এল ৬০,০০০, কীভাবে?

দেশের তিন শহরে প্ল্যাটফর্ম ফি বাড়াল Zomato, কোন-কোন শহর তালিকায়?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর