এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

শুক্রবার বিপিএলের ফাইনাল, প্রাইজমানি কত জানেন?

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তার আগে চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলের প্রাইজ মানি ঘোষণা করা হল। চ্যাম্পিয়ান, রানার্স আপ ছাড়াও আরও বেশ কয়েকটি ক্যাটাগরির পুরস্কারমূল্য ঘোষণা করে দেওয়া হল।

জানা গিয়েছে, এবারে বাংলাদেশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ান দল পাবে দুই কোটি টাকা। তবে রানার্স দল পাবে তার অর্ধেক, এক কোটি টাকা। ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড় যিনি হবেন, তিনি পাবেন ৫ লাখ টাকা পুরস্কার। পাশাপাশি গোটা সিরিজের যিনি সেরা খেলোয়াড় হবেন, তিনি পাবেন দশ লাখ টাকা পুরস্কার। এছাড়াও সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান, সবচেয়ে বেশি উইকেট শিকারী ও সেরা ফিল্ডারদের জন্যও থাকছে আকর্ষণীয় পুরস্কার। সবচেয়ে বেশি রান ও সবচেয়ে বেশি উইকেট নিয়েছে যে খেলোয়াড় তাঁরা পাবেন ৫ লাখ টাকার পুরস্কার। তবে সেরা ফিন্ডারকে প্রাইজমানি বাবদ ৩ লাখ টাকা দেওয়া হবে।

এখনও পর্যন্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি রান করেছেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। তামিম করেছেন ৪৫৩ রান। এরপরেই বেশি রান করার দৌড়ে দ্বিতীয় স্থানে রয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খেলোয়াড় তাওহিদ হৃদয়। তিনি করেছেন ৪৪৭ রান। ফাইনালে বরিশাল ও কুমিল্লা দুই দলই পরস্পরের মুখোমুখি হতে চলেছে। ফলে কে সবচেয়ে বেশি রান করার পুরস্কার জিতে নেবেন, সেই কথা এখনই বলা যাচ্ছে না। অন্যদিকে সবচেয়ে বেশি উইকেট পেয়েছেন ঢাকার পেসার শরিফুল ইসলাম। শরিফুল পেয়েছেন ২২টি উইকেট। অন্যদিকে উইকেট শিকারী হিসাবে দ্বিতীয় স্থানে রয়েছে সাকিব আল হাসান। সাকিবের সংগ্রহ ১৭টি উইকেট। যেহেতু সাকিবের রংপুরের দল ফাইনালে নেই, তাই সবচেয়ে বেশি উইকেট শিকারী হিসাবে স্বীকৃতি পেতে চলেছেন শরিফুলই।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ধোনিকে খেলানো নিয়ে জোর সওয়াল বিশেষজ্ঞদের

ঘরের মাঠে ফের গুজরাতকে পরাস্ত করে নামছে দিল্লি ক্যাপিটালস

হার্দিক নাকি শিবম, টি ২০ বিশ্বকাপে জায়গা পেতে কার পাল্লা ভারী

টি ২০ বিশ্বকাপে ইরফানের পছন্দের তালিকায় নেই সঞ্জু, রাহুল, শ্রেয়স

চেলসিকে ৫ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখল আর্সেনাল

স্টোইনিসের দুরন্ত শতরানের দৌলতে চেন্নাইকে হারাল লখনউ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর