এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

খাদ্যে বিষক্রিয়া, ডাইরিয়াতে আক্রান্ত মহিলা শিশু সহ ২০০ জন

নিজস্ব প্রতিনিধি, হিঙ্গলগঞ্জ: উত্তর ২৪ পরগনা জেলার হিঙ্গলগঞ্জের ঘুমটি এলাকায় খাদ্যে বিষক্রিয়া হয়ে দুই শতাধিক গ্রামবাসী অসুস্থ হন ।৭০ জন এর বেশি যোগেশগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি হয়। কিন্তু এখন ৩০ জন চিকিৎসাধীন ।গ্রামে মেডিকেল ক্যাম্প(Medical Camp) করা হয়েছে ।অসুস্থদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানান কর্তব্যরত চিকিৎসক ।

বুধবার একটি ধর্মীয় অনুষ্ঠান বাড়িতে খাওয়ার পর গ্রামবাসীরা একে একে অসুস্থ হয়ে পড়ে । বমি পায়খানা মাথার যন্ত্রণা শরীরের উচ্চ তাপমাত্রা নিয়েঅসুস্থ হয়েছে তাদেরকে যোগেশগঞ্জ গ্রামীণ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে । সেখানেই তাদের চিকিৎসা শুরু হয় । এরপর বেশ কিছু রোগী সুস্থ হয়ে গেলে তাদেরকে ছুটি দেওয়া হয় ।কিন্তু এখনো ৩০ জন হাসপাতালে ভর্তি । গ্রামেও অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার জন্য গ্রামে একটি মেডিকেল ক্যাম্প করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে। অন্যদিকে,হাড়োয়া (Haroa)আন্দুলিয়ায় জমি বিবাদে মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার বেড়ে দাঁড়ালো ১২।

অন্যদিকে, পাঁচ দিন পুলিশ হেফাজতে থাকার পর ১১ জন ধৃত আসামিকে বসিরহাট মহকুমা আদালতে পাঠালো পুলিশ চলতি মাসের ১৩ তারিখ সকাল সাতটা নাগাদ হাড়োয়া থানার অন্তর্গত আন্দুলিয়া গ্রামে জমি বিবাদের ঘটনায় মৃত্যু হয়েছিল একজনের। পরবর্তীতে চার দিন আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার আরো একজনের মৃত্যু হয় ।

এই ঘটনায় আগেই এগারো জনকে গ্রেফতার করেছিল হাড়োয়া থানার পুলিশ। তারপর বশিরহাট মহকুমা আদালতে তোলা হলে তাদেরকে পাঁচ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেন আদালত ।৫ দিন পুলিশ হেফাজতশেষ করে শুক্রবার আবারো ১১ জনকে আদালতে পাঠায় পুলিশ। অন্যদিকে বৃহস্পতিবার আরো একজনের মৃত্যু হওয়ার পরেই হাড়োয়া থানার(Haroa P.S.) পুলিশ আরো একজনকে গ্রেফতার করে ।সব মিলিয়ে আন্দুলিয়ার ঘটনায় গ্রেপ্তারের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সাইক্লোন এগোচ্ছে দ্রুতগতিতে স্থলভাগের দিকে, রবিবার সারারাত চলবে তাণ্ডব

ঝড় মোকাবেলায় প্রস্তুত হলদিয়া, নবদ্বীপ পুরসভা চালু করল বিশেষ হেল্প লাইন নম্বর

রামলালকে কাঁঠাল দিয়ে বরন করল জঙ্গলমহলের গ্ৰামবাসীরা

হাওড়ার শালিমার স্টেশনে দূরপাল্লার দাঁড়িয়ে থাকা ট্রেনের চাকায় আটকানো হল চেন ও তালা

ঘূর্ণিঝড় রিমলের আগেই হাসনাবাদের দু’জায়গায় ধসল নদী বাঁধ

রিমলের আতঙ্কের প্রহর গুনছে হাওড়ার শ্যামপুর দুই ব্লকের সাইবেরিয়া গ্রাম

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর