এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রাজারহাটে পঞ্চায়েত অফিসেই সালিশি সভা,মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি,রাজারহাট: পঞ্চায়েত অফিসেই সালিশি সভা। অভিযোগকারীকে সেখানে মারধরের অভিযোগ। অভিযোগের তীর উপ প্রধান ও স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। থানায় অভিযোগ করতে গেলে হয়রানির স্বীকার অভিযোগকারী। রাজারহাট কালিকাপুরের বাসিন্দা হাজী মোস্তফার অভিযোগ, তার ভাইয়ের সাথে একটি জমি সংক্রান্ত বিবাদের মীমাংসার জন্য শুক্রবার পাথরঘাটা(Patharghata) পঞ্চায়েত অফিসে আসতে বলা হয়। ২৭ফেব্রুয়ারী চিঠি পাঠানো হয়েছিল তাদের দুই ভাইকে৷ তাতে সাড়া দিয়ে শুক্রবার উভয় পক্ষ হাজিরও হয়েছিলেন পাথরঘাটা পঞ্চায়েত অফিসে ৷ অভিযোগ, শুক্রবার বিকেলে পাথরঘাটা পঞ্চায়েতের দু’তলায় উপ প্রধানের বন্ধ ঘরে শুরু হয় সালিসি সভা৷ উপ প্রধান টুটুন গাজী ছাড়াও উপস্থিত ছিলেন গ্রাম পঞ্চায়েতের প্রধান পিংকি মণ্ডলের স্বামী তথা পাথরঘাটা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শশাঙ্ক মণ্ডল সহ আরও কয়েকজন স্থানীয় তৃণমূল নেতা।

হাজী মোস্তফার দাবি, ‘মীমাংসা চলাকালীন কর্তৃপক্ষকে বলা হয়েছিল জমিটি নিয়ে দুই ভাইয়ের মধ্যে কোর্টে মামলা চলছে’৷ এই কথা শুনেই ক্ষিপ্ত হয়ে ওঠেন সেখানে উপস্থিত পঞ্চায়েত উপ-প্রধান ও অন্যান্যরা। এরমধ্যে মেজাজ হারায় পাথরঘাটা পঞ্চায়েতের উপ প্রধান টুটুন গাজী(Tutun Gaji)৷ অভিযোগ তিনি হাজি মোস্তফাকে বন্ধ ঘরের ভেতরেই মারধর করেন। এরপর হাজী মোস্তফা অভিযোগ জানাতে পৌঁছয় টেকনোসিটি থানায়। মোস্তফার অভিযোগ সেখানে দীর্ঘক্ষণ বসিয়ে রাখার পর তাকে জানানো হয় তার বাড়ি রাজারহাট থানার অন্তর্গত সেই কারণে তাকে রাজারহাট থানায়(Rajarhat P.S.) যেতে হবে। এরপর রাজারহাট থানায় পৌঁছলে তাকে জানানো হয়, থানার বড়বাবু থানাতে নেই তাই সেই মুহূর্তে তার অভিযোগ নেওয়া সম্ভব নয়।

রাজারহাট থানাতেও দীর্ঘক্ষণ বসিয়ে রাখার পর জানানো হয় তাকে টেকনোসিটি থানায়(Technocity P.S.) যেতে হবে। তারপর সন্ধ্যা বেলায় যখন তিনি আবার টেকনোসিটি থানায় পৌঁছন, তখন থানার সামনে তৃণমূলের পঞ্চায়েত সদস্যদের থেকে শুরু করে তৃণমূল কর্মীরা প্রায় তিন থেকে চারশো জন জড়ো হয়ে যায় বলি দাবি করেন মোস্তফা। তার অভিযোগ তাকে ভয় দেখানো হয়। আতঙ্কিত হয়ে থানা থেকে চলে যেতে বাধ্য হয় হাজী মোস্তফা। যদিও এই সম্পর্কে সংবাদ মাধ্যমে মুখ খুলতে চাননি উপপ্রধান টুটুন গাজী। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘বিজেপির ১০ জন নেতা যোগাযোগ রাখছেন’, বোমা ফাটালেন অভিষেক

কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চলে আগামী ৫ দিন তাপপ্রবাহ চলবে, এপ্রিল মাসের শেষে তাপমাত্রা আরোও বাড়বে

নকশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার, ধৃত ৫

ঝাড়গ্রামে প্রচণ্ড গরমে কাদায় গড়াগড়ি দুই হাতির

আমাকে মারার পরিকল্পনা করা হয়েছিল, সভা থেকে বিস্ফোরক অভিষেক

২০০ গণ্ডি পার করবে না বিজেপি, রাজ্য ধরে ধরে হিসাব দিলেন মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর