এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চাষের জমি থেকে তৃণমূলের বুথ সভাপতির দেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: চাষের জমি থেকে উদ্ধার হল তৃণমূল নেতার দেহ। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার দিনহাটা ১ ব্লকের দিনহাটা ভিলেজ ২ গ্রাম পঞ্চায়েতের দ্বিতীয়খণ্ড ভাংনী গ্রামে। সোমবার রাতে তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির দেহ উদ্ধারের এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। ইতিমধ্যে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী ভাবে ওই তৃণমূল নেতার মৃত্যু হল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই তৃণমূল নেতার নাম ফটিক মণ্ডল। তিনি দিনহাটা ভিলেজ ২ গ্রাম পঞ্চায়েত স্তরে এক বুথে তৃণমূল কংগ্রেসের সভাপতি ছিলেন। সোমবার রাতে চাষের জমি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। স্থানীয়রা জানান, সোমবার রাতে শনের আখড়া বিদ্যালয় সংলগ্ন এলাকায় একটি কৃষি জমিতে পড়েছিলেন ফটিক মণ্ডল। জমিতে তাঁকে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তে স্থানীয়রা ভিড় করেন ঘটনাস্থলে। তাঁরা ওই ব্যক্তিকে উদ্ধার করে শেষ চেষ্টা হিসেবে নিয়ে যান হাসপাতালে। সেখানে ফটিক মণ্ডলকে দেখে চিকিৎসকরা মৃত বলে জানিয়ে দেন। অন্যদিকে তৃণমূল নেতার এমন রহস্যমৃত্যুর কথা জানিয়ে খবর দেওয়া হয় দিনহাটা থানায়। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ নিয়ে ময়নাতদন্তের জন্য পাঠায়।

বুথ সভাপতি ফটিক মণ্ডলের এমন রহস্যমৃত্যুতে শোকের ছায়া স্থানীয় তৃণমূল শিবিরে। স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা সন্তোষ বর্মন এই ঘটনা নিয়ে জানান, ‘ফটিকবাবু দীর্ঘদিন বুথ সভাপতির দায়িত্ব সামলেছেন। তাঁর মৃত্যুতে সংগঠনের বিশাল ক্ষতি হল। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখুক পুলিশ।’ কীভাবে মৃত্যু হল ফটিক মণ্ডলের, তা খতিয়ে দেখছে দিনহাটা থানার পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘৪৮ ঘণ্টার মধ্যে বিজেপি নেতাদের জবাব দিতে হবে’, সন্দেশখালি কাণ্ড নিয়ে বিস্ফোরক  অভিষেক

দাদাগিরি! মেজাজ হারিয়ে মহকুমা শাসককে ধাক্কা রাহুল সিনহার

‘সন্দেশখালির ঘটনা পুরোটাই বানান’, বিজেপিকে তোপ অভিষেকের

বঙ্গে তৃতীয় দফার লোকসভা ভোটে ঘনিয়ে আসছে প্রাকৃতিক দুর্যোগ, সর্তকতা জারি

শান্তনুকে হারাতে মতুয়াদের ওপরেই আস্থা সুমিতার

দাবদাহের মধ্যে ফসল বাঁচানোর অক্লান্ত প্রচেষ্টা মাঠ ঘাটের চাষীদের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর