এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

শীতের আবহে জঙ্গলমহল জুড়ে শুরু হল ক্রীড়া উৎসব

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের ধানঘোরী হাইস্কুল প্রাঙ্গণে তৃণমূল কংগ্রেসের ধানঘোরী অঞ্চলের প্রয়াত সভাপতি প্রদীপ মাহাতোর স্মরণে স্মরণসভা, রক্তদান শিবির ও ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে ধানঘোরী অঞ্চল তৃণমূল কংগ্রেস (TMC)। ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস,সাঁকরাইল(Sakrail) ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলকান্ত রাউৎ, সহ সভাপতি অনুপ মাহাত, ধানঘোরী অঞ্চল তৃণমূলের সভাপতি নিরঞ্জন হেমব্রম সহ আরো অনেকে। সেইসঙ্গে ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধানঘোরী অঞ্চল তৃনমূল কংগ্রেসের নেতৃবৃন্দ ও কর্মীরা। ফুটবল প্রতিযোগিতায় মোট ১০ টি দল অংশগ্রহণ করে। খেলার শেষে জয়ী ও বিজয়ী দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ।

অন্যদিকে ঝাড়গ্রামের (Jhargram) সাঁকরাইল এবিএস মহাবিদ্যালয়ে অ্যানুয়াল স্পোর্টস মীট ২০২২ অনুষ্ঠিত হয়। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের কুলটিকরী এলাকার সাঁকরাইল এ.বি.এস কলেজ প্রাঙ্গনে। বৃহস্পতিবার শুরু হল প্রতিযোগিতামূলক খেলা। চলবে দু দিন ধরে। বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতায় বিভিন্ন খেলার আয়োজন করা হয়েছে কলেজ ছাত্র ছাত্রীদের নিয়ে। এদিন কলেজের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানানো হয় বিধায়ক সহ অধ্যাপক, অধ্যাপিকাদের। কলেজ প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন করেন বিধায়ক।

তারপর মশাল জ্বালিয়ে এবং খেলার মাঠে পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার সূচনা করেন বিধায়ক। উপস্থিত ছিলেন, গোপীবল্লভপুরের (Gopiballavpur) বিধায়ক তথা এই কলেজের গভর্নিং বডির সভাপতি ডাক্তার খগেন্দ্রনাথ মাহাত, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হরিপদ মহাপাত্র, গভর্নিং বডির সদস্য শান্তনু ভৌমিক, সাঁকরাইল ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সুমিত দাস সহ প্রমুখ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

প্রথম ২ ঘন্টায় বাংলার ৪ কেন্দ্রে পড়ল ১৫.৮৫ শতাংশ

বাংলার ৪ কেন্দ্রে চলছে ভোটগ্রহণ, তারই মাঝে বার্তা দিলেন শাহ

সরাসরি: সকাল ৯টা অবধি বাংলার চার কেন্দ্রে ভোটের হার ১৫.৮৫%

কালবৈশাখীর তাণ্ডবে রাজ্যজুড়ে সাতজনের প্রাণহানি

সোমবার সন্ধ্যায় ঝমঝমিয়ে প্রথম কাল বৈশাখীর বৃষ্টি কলকাতা শহরে

শুভেন্দুর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ, সন্দেশখালিতে মিছিল তৃণমূলের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর