এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘নো এন্ট্রি শুভেন্দু’ পোস্টার পড়বে নন্দীগ্রামে, হুঁশিয়ারি কুণাল ঘোষের

নিজস্ব প্রতিনিধি: পঞ্চায়েত নির্বাচনের আগে নন্দীগ্রামের দায়িত্ব কুণাল ঘোষকে দিয়েছে তৃণমূল। অন্যদিকে, এই গড় শুভেন্দু অধিকারীর (SUVENDU ADHIKARY) গড় নামেই পরিচিত। শুভেন্দু আজ ফের বিতর্কে জড়িয়েছেন ‘বুলডোজার’ মন্তব্য করে। আর দলীয় সভা থেকে কুণালের হুঁশিয়ারি, নন্দীগ্রাম জুড়ে পড়বে ‘নো এন্ট্রি শুভেন্দু’ পোস্টার।

এদিন কুণাল ঘোষ (KUNAL GHOSH) বলেন, শুভেন্দু অধিকারী ঘুরে ঘুরে সাম্প্রদায়িকতার বিষ ছড়াচ্ছে। এরপরেই তিনি বলেন, কেন বিচার ব্যবস্থা চোখে ঠুলি পরে থাকবে? উল্লেখ্য, এর আগে ‘বুলডোজার রাজ’ চেয়ে তীব্র বিতর্কে জড়িয়েছিলেন শুভেন্দু। কাঁথির পরে আবারও ‘বুলডোজার’ মন্তব্য করে বিতর্কে জড়ালেন শুভেন্দু। বন্দে ভারত এক্সপ্রেসে পাথর আক্রমণের ঘটনার বিরুদ্ধে বলতে গিয়ে তিনি নাম না করে অভিযোগের আঙুল তোলেন সবুজ শিবিরের দিকে। এরপরেই বলেন, বুলডোজার চালানো হবে। উল্লেখ্য, এর আগে অন্য ইস্যুতে ‘বুলডোজার রাজ’ চেয়ে বিতর্কে জড়িয়েছিলেন অগ্নিমিত্রা পাল। শুভেন্দু’র পাল্টা এদিন কুণাল ঘোষ বলেন, সাধারণ মানুষকে প্ররোচনা দিতে চাইছে বিজেপি। এই কাজ পরিকল্পিত ভাবে করেছে গেরুয়া শিবির। তিনি বলেন, ‘গণ্ডগোল হোক চাইছিল বিজেপি। তা হয়নি বলে নিজেরাই ইট ছুড়েছে’। কটাক্ষ করে বলেন, ইট ছোঁড়ার সময়ও হয়ত জয় শ্রীরাম বলেছে ওরা। কুণাল বলেন, গুজরাটে বন্দে ভারত থেকে টাকা গেল। উত্তরপ্রদেশে ৩বার আক্রমণ করা হল ট্রেনকে। তখন কেন বিজেপি চুপ? 

আরও পড়ুন: পাথর ছোঁড়া হল পুরুলিয়া এক্সপ্রেসে, আক্রান্ত পেলেন না পর্যাপ্ত প্রাথমিক চিকিৎসা 

প্রসঙ্গত, যোগী সরকার উত্তরপ্রদেশে বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছিল অসহায়দের বাড়ি। সেই যন্ত্রনাই যেন বাংলায় ফিরিয়ে আনতে চাইছেন শুভেন্দু’র মত নেতারা। সবুজ শিবিরের অভিযোগ এমনটাই। অন্যদিকে ট্রেন যাত্রীদের প্রশ্ন, বন্দে ভারত এক্সপ্রেস নতুন বলে সেখানে পাথর হানা নিয়ে শোরগোল হল কিন্তু পুরুলিয়া এক্সপ্রেসে পাথর হানা নিয়ে কোনও রব উঠল না। অথচ ওই এক্সপ্রেসে আক্রান্ত হয়েছেন ১ যুবক। পরে খড়গপুরে তাঁর চিকিৎসা হলেও ট্রেনে প্রাথমিক চিকিৎসা পর্যন্ত পর্যাপ্ত হয়নি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

উচ্চ মাধ্যমিকে জেলায় জেলায় এবার নজর কাড়া ফলাফল বাংলার কন্যাশ্রীদের

কে বড় নেতা, কে ছোট নেতা, দেখবেন না, দলীয় নেতাদের সতর্ক মমতার

‘সিএএ, এনআরসি মানছি না, মানব না’, ফের হুঙ্কার মমতার

মুর্শিদাবাদে ভোট মিটতেই নির্বাচন পরবর্তী হিংসায় আহত ১০ জন

বিজেপি চাকরিখেকো, আরামবাগের সভায় তোপ মমতার

কোটালের জেরে জলোচ্ছ্বাস সাগরে নদী বাঁধে ধ্বস ,আতঙ্কে গ্রামবাসীরা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর