এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WPL 2023: হ্যারিস ঝড়, গুজরাতকে হারাল ইউ পি ওয়ারিয়র্স

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: রুদ্ধশ্বাসকর ম্যাচে গুজরাতের বিরুদ্ধে দলকে জয় এনে দিলেন উত্তরপ্রদেশ ওয়ারিয়র্সের দুই লড়াকু ব্যাটসম্যান গ্রেস হ্যারিস ও সোফিয়া একলেসস্টোন। এক বল বাকি থাকতেই তিন উইকেটে গুজরাতকে হারিয়ে মহিলা আইপিএলের প্রথম ম্যাচে জয় পেল অ্যালিসা হেইলির দল। বিফলে গেল গুজরাতের অজি বোলার কিম গরাথের আগুন ঝরানো বোলিং। পাঁচ উইকেট নিয়েও দলকে জয় এনে দিতে পারলেন না।  

এদিন মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন গুজরাত অধিনায়ক স্নেহ রানা। ব্যক্তিগত ১১ রানে ফেরেন সোফিয়া ডাঙ্কলে। দলের স্কোর বোর্ডে চার রান যোগ হতে ফেরেন মেঘানা (১৫ বলে ২৪)। অ্যানাবেল সাদারল্যান্ডও (১০ বলে ৮ রান) সুবিধা করতে পারেননি। দলকে বিপদ থেকে টেনে তোলার দায়িত্ব কাঁধে নেন হার্লিন দেওল। সুষমা ভার্মা (১৩ বলে ৯ রান) ফিরে যাওয়ার পরে অ্যাশলি গার্ডনারকে সঙ্গে নিয়ে দলকে ভদ্রস্থ জায়গায় পৌঁছে দেওয়ার চেষ্টা করেন। ১৯ বলে ২৫ রান করে সাজঘরে ফেরেন গার্ডনার। এর পরে দয়ালান হেমলতার সঙ্গে জুটি বেঁধে দলকে এগিয়ে নিয়ে যান হার্লিন। ১৮ তম ওভারে অঞ্জলি সর্বানীর বলে ফিরে যান তিনি (৩২ বলে ৪৬)। শেষের দিকে হেমলতা চালিয়ে খেলে দলকে ভদ্রস্থ জায়গায় পৌঁছে দেন। নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে গুজরাত।  

জয়ের জন্য ১৭০ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে শুরু থেকেই অজি বোলার কিম গরাথের বিধ্বংসী বোলিংয়ে বিপর্যয়ের মুখে পড়ে ওয়ারিয়র্স। অ্যালিসা হেইলি (৭), শ্বেতা সেহরাওয়াত (৫) ও তাহিলা ম্যাকগ্রাকে (শূন্য) সাজঘরে ফিরিয়ে দেন গরাথ। তিন ওভারে ২০ রানে তিন উইকেট হারিয়ে বিপদে পরে ওয়ারিয়র্স। সেই বিপদ থেকে দলকে টেনে তোলেন কিরণ নাভগিরে ও দীপ্তি শর্মা। দীপ্তিকে ফিরিয়ে ব্রেক থ্রু এনে দেন মানসি জোশি। পর পর দুই বলে নাভগিরে ও সিমরান শেখকে ফিরিয়ে ওয়ারিয়র্সকে বড় জোর ধাক্কা দেন গরাথ। দেবিকা বৈদ্যকে দ্রুত ফেরান অ্যানাবেল সাদারল্যান্ড। কিন্তু গ্রেস হ্যারিস ও সোফিয়া একলেসস্টোন হার না মানা লড়াই চালিয়ে দলকে রুদ্ধশ্বাসকর জয় এনে দেন। হ্যারিস ২৬ বলে ৫৯ রানে এবং একলেসস্টোন ১২ বলে ২২ রানে অপরাজিত থাকেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চেন্নাইকে হারিয়ে প্লে অফে পৌঁছলেন বিরাটরা

রানের পাহাড়ে বেঙ্গালুরু, প্লে অফে উঠতে চেন্নাইয়ের চাই ২১৯ রান

আজকের কোহলিকে পাওয়ার পিছনে ধোনির হাত, দাবি গাভাসকারের

পাঁচ ওভার খেলা হলেও প্লে অফে যাওয়ার সুযোগ কোহলিদের, কীভাবে?

রোহিতের লড়াই ব্যর্থ, লখনউয়ের কাছে হেরে সবার শেষে রইল মুম্বই

পুরানের তাণ্ডবে মুম্বইয়ের বিরুদ্ধে ২১৪ রান তুলল লখনউ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর