এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘মা’ ছবি দেখতে গিয়ে সাংবাদিকদের আক্রমণে ভীত রাজ্য, ক্ষুব্ধ পরীমণি

নিজস্ব প্রতিনিধি: গত মঙ্গলবার (২৯ মে) ঢাকাই ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তাঁর বান্ধবীদের আপত্তিকর ভিডিও ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে তাণ্ডব শুরু হয়েছে। যেখানে ছিল ঢালিউডের বেশ কয়েকজন অভিনেত্রীদের অকথ্য ভাষায় গালিগালাজের ভিডিও এবং নোংরা-অশ্লীল ভঙ্গিতে রাজের সঙ্গে মেলা মেশার খানিক দৃশ্য। যার মধ্যে ছিলেন অভিনেত্রী সুনেরাহ, তানজিন তিশা। এই ঘটনা ভাইরাল হওয়ার পর থেকেই নেটপাড়া জুড়ে তোলপাড়। অভিনেত্রীদের মুখে এরকম ভাষা শুনে তাজ্জব সবাই। এদিকে সুনেরাহ এই কাণ্ডটির জন্যে রাজের স্ত্রী পরীমণিকে দায়ী করছেন। পরীমণি ও রাজের দাম্পত্য জীবনের কেচ্ছা মাঝে মধ্যেই প্রকাশ্যে আনেন নায়িকা নিজেই। সেটাকেই হাতিয়ার করে সুনেরাহ বলেন পরীমণি রাজকে ফাঁসানোর জন্যই এই ঘটনা ঘটিয়েছেন।

অন্যদিকে পরীমণি অন্য সুরে বলেছেন, তিনি নাকি এই বিষয়ে কিছুই জানেন না। এমনকী রাজ তাঁর সঙ্গে ১০ দিন ধরে থাকেই না। সুনেরাহকে তিনি তেমন চেনেন না। রাজের সঙ্গে সম্পর্ক ভাঙার জন্যে অযথা দোষ দিচ্ছে সে পরীকে। এদিকে রাজও তাঁর বান্ধবীদের কাছে ক্ষমা চেয়ে বলেন, পরীমণির পক্ষে এগুলো করা সম্ভব নয়, আর তাঁর ফেসবুক হ্যাকও হয়নি। কেন এই ঘটনা ঘটল সে নিজেও জানেন না। অন্যদিকে সুনেরাহর দাবি তিনি আইনি ব্যবস্থা নেবেন, অন্যদিকে তানজিন তিশাও বলেছেন তিনি দেশে ফিরেই আইনের পথে হাঁটবেন, কারণ তিনি এখন আমেরিকাতে শোতে ব্যস্ত। অন্যদিকে পরীমণি কে মিথ্যে ফাঁসানোর জন্যে তিনিও আইনি ব্যবস্থা নেবেন হলে হুমকি দেবেন বলেছেন। সুতরাং এই নিয়ে ভালই কাদা ছোড়াছুড়ি চলছে। এদিকে ভিডিওগুলি ডিলিট করে ফেললেও মুহুর্তের মধ্যে সেগুলি ভাইরাল হয়ে গেছে। এরই মধ্যে পরীমণির জীবনের আবারও ঘনঘটা। এবার একমাত্র ছেলে রাজ্যকে নিয়ে বিপাকে পড়লেন তিনি।

জানালেন, ছেলেকে নিয়ে নিজের ছবি মা দেখতে গিয়ে সাংবাদিক দের আক্রমণে সাংঘাতিক ভয় পেয়েছে রাজ্য। যেটি কিনা ভয়ংকর অভিজ্ঞতা তাঁর। এমনিতেই ছেলে অন্ত প্রাণ পরীমণি, সারাদিন তাঁকে বুকে জড়িয়ে বড় করছেন। দেখতে দেখতে ১০ মাস হয়ে গিয়েছে তাঁর। প্রতি মাসেই জাঁকজমক করে জন্মদিন পালন করে সে। ছেলে যতদিন ছোট্ট থাকবে তাঁকে সারাক্ষন বুকে করেই আগলে রাখবেন তিনি। বড় হলে তো সেই সুযোগ নেই। তারকা বলে কোথাও গেলে ছেলেকে ন্যানির কাছে নয় নিজের সঙ্গেই নিয়ে যান। এদিনও নিয়ে গিয়েছিলেন নিজের সঙ্গে করে। কিন্তু তাতেই বিপত্তি। সিনেমা হল থেকে ফেরার পথে সাংবাদিকরা এমনভাবে তাঁদের পথ আটকে রেখেছিল তাতে রাজ্য নাকি ভীষণ ভয় পেয়ে গিয়েছে।

এদিন ফেসবুকে পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘আজ আমি একসাথে অনেক কষ্ট আর অনেক আনন্দ নিয়ে বাসায় ফিরলাম ‘মা’ সিনেমা দেখতে গিয়ে! কষ্ট পেয়েছি কারন, আমার বাচ্চাটা অনেক ভয় পেয়েছে। রাজ্য যখন অনেক ছোট তখন থেকেই আমি ওকে নিয়ে হলে গিয়ে ছবি দেখেছি অনেক বার। শো শেষে গণমাধ্যমের সাথে কথা বলেছি সবসময় সুন্দর শৃঙ্খলা পরিবেশে। কিন্তু আজকে এমন উছশৃঙ্খল অবস্থা তৈরী করলো কেউ কেউ তাতে বাজে ভাবে আমার বাচ্চাটা ভয় পেলো। কতো কাছের মানুষজনকে দাওয়াত করে একটা হ্যালোও করতে পারি নাই তাদের সাথে আমি! অথচো আমি আপনাদের সবার সাথে সিনেমা দেখবো, কথা বলবো বলেই তো গিয়েছিলাম। হল থেকে বেরোনোর সিঁড়িটার মুখে এতো এতো ক্যামেরা আর লাইট দিয়ে আটকে রাখলেন কেউ কেউ।আমি বার বার রিকোয়েস্ট করলাম বের হওয়ার পথটা ছেড়ে দেয়ার জন্যে। আপনাদের মধ্যে অনেকেই বলছিলো আমাকে পথ ছেড়ে দিয়ে লবিতে ক্যামেরা সেট করার জন্যে। এই নিয়ে আপনারা নিজেদের মধ্যে ঝামেলা শুরু করলেন যেটাতে বাচ্চাটা ভয় পেয়ে গেলো।আপনারা বাচ্চাটার জন্যে একটু সহনশীল হতে পারতেন। কেন যে এমন করলেন! আর খুশি এই জন্যে যে,আপনাদের মধ্যেই কত মানুষ আমাকে মন থেকেই কত ভালোবাসেন,কেয়ার করেন। থ্যাংকইউ।’ (অপরিবর্তিত) 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মহাদেব বেটিং মামলায় গ্রেফতার অভিনেতা সাহিল খান

ঘাটালে প্রচারে যেতে কাঞ্চনকে অনুরোধ দেবের

সিরিয়াল প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বাঙালি অভিনেত্রীর

চার বছরের সম্পর্কের ভাঙল কমল হাসান কন্যা শ্রুতির, কিন্তু কেন?

হাতে প্লাস্টার নিয়ে ‘আলাপ’ সিনেমার প্রিমিয়ারে কোয়েল মল্লিক

‘অমিতাভ বচ্চন আর শত্রুঘ্ন সিনহার ভারত রত্ন পাওয়া উচিত ছিল’ অভিমত মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর