এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

শাশ্বত-অপরাজিতা আঢ্যকে নিয়ে রুপোলী পর্দায় হাতেখড়ি মানসীর

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘদিন অভিনয় করতে করতে অনেকেই শেষ জীবনটা অভিনয় নয়, বরং নতুন কিছু করতে চান। যেমন অভিনয়ের শিল্পীরা চান পরিচালক হতে বা প্রযোজনা করতে। সাধারণ মানুষরা চান এতদিন যা নিয়ে কাজ করেছেন, তা দিয়েই নতুন ব্যবসা শুরু করতে ইত্যাদি। টলিউড অভিনেত্রী মানসী সিনহা। কৌতুক এবং খল চরিত্রে তিনি সেরা। যদিও সবরকম চরিত্রেই তিনি সর্বকালের সেরা। তবে এবার তিনি পরিচালনায় হাতেখড়ি দিতে চলেছেন।

এর আগে পরিচালনায় আত্মপ্রকাশ করেন শ্রীলেখা মিত্র। মানসী সিনহার পরিচালনায় আসছে নতুন ছবি৷ মুক্তি পেল ছবির টিজার। তবে প্রথম ছবিতেই বাজিমাত, জুটিতে অভিনয় করতে দেখা যাবে শ্বাশত চট্টোপাধ্যায় ও অপরাজিতা আঢ্যকে। যদিও শুধু বাংলা নয়, এর আগেও টলিউড-বলিউড কিংবা হলিউডেও তারকা দের পরিচালনায় ছবি মুক্তি পেয়েছে, তা হিটও হয়েছে। এমন উদাহরন ভুরি ভুরি। এমনকী এখনও সিনেমা নির্মাণের প্রচেষ্টায় রয়েছেন অনেক তারকা। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী মানসী সিনহা। এতদিন তাঁর অভিনয় মন জয় করেছে গোটা বাঙালির। এবার তিনি পরিচালক রূপে ধরা দিলেন।তাঁর নতুন ছবির নাম ‘এটা আমাদের গল্প’। রবিবার মুক্তি পেল ছবির টিজার পোস্টার ও টিজার।

ইতিমধ্যে শ্যুটিং শেষ করে ফেলেছেন তিনি। শ্বাশত চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য ছাড়াও তাঁর ছবিতে অভিনয় করবেন, খরাজ মুখোপাধ্যায়, সোহাগ সেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, দেবদূত ঘোষ। ছবিটি মুলত প্রেমের ছবি। এই পৃথিবীতে প্রত্যেকটি মানুষের একটা নিজস্ব ঘর আছে, কারুর শ্বশুর বাড়ি, বাপের বাড়ি, কিন্তু সব বাড়িতে কি সুখ আছে, বিষয় হল ভালবাসা। ভালবাসা যেখানে সেটাই আপন ঘর। সুতরাং ভালোবাসার গল্প বলবে এই ছবিটি। তাঁর ছবিতে একটি বাঙালি ও পঞ্জাবি পরিবারের কাহিনি দেখা যাবে। তবে ছবি মুক্তির দিনক্ষণ এখনও তিনি ঘোষণা করেননি।কিন্তু সবাই তাকিয়ে রয়েছে অভিনয়ের মতোই তাঁর পরিচালনা কতটা জমবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

গুরুতর অসুস্থ শিল্পা শেট্টির বোন শমিতা, করতে হবে অস্ত্রোপচার, কী হয়েছে তাঁর?

জঙ্গলমহল থেকে ব্যারাকপুর, সর্বত্র প্রচারে ঝড় তুললেন দেব

‘আমি কোনও দলের সঙ্গে যুক্ত নই’, পিঠ বাঁচাতে সাফাই দিলেন আল্লু আর্জুন

মাত্র ৫৪ বছরেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন প্রখ্যাত দক্ষিণী পরিচালক বিজু

‘বহুরূপী’র শুটিং শেষ, অন্তিম দিনে বিরাট ভুরিভোজের আয়োজন, ছবি দিলেন ঋতাভরী

১২ বছর পর হলিউডে প্রত্যাবর্তন! অস্কারজয়ী ‘দুনে’-এর ফ্র্যাঞ্চাইজিতে তব্বু

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর