এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




মাস্ক ছাড়াই নব-দম্পতিকে অভিনন্দন জানিয়ে ফের বিতর্কে চান্নি




নিজস্ব প্রতিনিধি: আবারও বিতর্কে চান্নি। কিন্তু এবার বেকায়দায় পড়লেন নিজের রাজ্যের মানুষের সঙ্গে জনসংযোগ করতে গিয়েই। পথ চলতি এক নবদম্পতি অভিনন্দন জানাতে গাড়ি থেকে নেমেছিলেন পঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী। তাঁর সঙ্গে নেমেছিলেন তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা প্রহরীরাও। মাঝ রাস্তায় গাড়ি থেকে নেমে জড়িয়ে ধরেছিলেন পাত্রকে। আর গণ্ডগোলটা হয়েছে সেখানেই। মুখ্যমন্ত্রী থেকে শুরু করে তাঁর নিরাপত্তারক্ষী কাউকেই কোনওরকমভাবে করোনা বিধি মানতে দেখা যায়নি। এমনকি তাঁদের কারোর মুখেই ছিল না কোনও মাস্ক। আর সেই ছবি সামনে আসতেই আবারও মাথাচাড়া দিয়েছে বিতর্ক। রাজ্যের মুখ্যমন্ত্রী কীভাবে কোনোরকম সতর্কতা অবলম্বন না করে, এমনকি মাস্ক না পরেই সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করছেন তা নিয়েই উঠছে প্রশ্ন।

সম্প্রতি পঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, পঞ্জাবের মান্দি কালান গ্রামে পথচলতি এক নবদম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন চান্নি। কিন্তু কারোর মুখেই নেই কোনও মাস্ক। এমনকি কোনওরকম করোনা বিধি না মেনে তাঁকে সর্বসম্মুখে মিষ্টি খেতেও দেখা গিয়েছে। এরপরেই দানা বেঁধেছে বিতর্ক। রাজ্যের সর্বোত্তম প্রশাসনিক প্রধান নিজে কীভাবে করোনাবিধি উপেক্ষা করতে পারেন তাই নিয়ে উঠছে একাধিক প্রশ্ন।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রীর আসনে বসার পর থেকেই আলোচনার শীর্ষে রয়েছেন পঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী। শপথ গ্রহণের পরেই তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘আমি আম নাগরিক। আর আমি আম নাগরিকদের প্রতিনিধিত্ব করতেই এখানে এসেছি।’ এরপরেই তাঁর দিল্লি সফরকে কেন্দ্র করে শুরু হয় বিতর্ক। গরীব ঘরের ছেলে এবং গরীবের প্রতিনিধি কেন প্রাইভেট জেটে করে দিল্লিতে গেলেন কংগ্রেস শীর্ষনেতাদের সঙ্গে দেখা করতে তাই নিয়ে ওঠে প্রশ্ন।

অন্যদিকে রবিবার ১৫ জন সদস্য নিয়ে নতুন মন্ত্রীসভার ঘোষণা করেন চান্নি। সেই তালিকায় ৬ জন নতুন সদস্যের নাম হয়েছে। সেখানেও  দলের সদস্যদের হাজার ওজর আপত্তি উপেক্ষা করে নিজের পছন্দের লোকজনকে নিয়ে মন্ত্রীসভা গঠন করতে দেখা গেল চান্নিকে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোট ভরাডুবির কারণে ওড়িশার প্রদেশ কংগ্রেস কমিটি ভেঙে দিলেন খাড়গে

বিচারকদের রাজনীতিতে পা ঠেকাতে বিল আসছে রাজ্য সভায়

হরিয়ানার নুহতে সাম্প্রদায়িক অশান্তির আশঙ্কায় বন্ধ মোবাইল ইন্টারনেট পরিষেবা

‘কভি শুনা, রুপিয়া দে কে মিনিস্ট্রি নেহি দিয়া’, নীতীশ আর চন্দ্রবাবুকে নিশানা মমতার

কাঁওয়ার যাত্রা নিয়ে যোগী সরকারের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে মামলা

বাজেট অধিবেশন নিয়ে মোদি সরকারকে তোপ খাড়গের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর