এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মাত্র ২৭ বছর বয়সেই সব শেষ! জঙ্গল থেকে উদ্ধার জনপ্রিয় তারকার মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি: হলিউডে একের পর এক শোকের ছায়া। যে খবরটি শুনে ভারাক্রান্ত হবে সবার মন। দীর্ঘদিন নিখোঁজ থাকার পর জঙ্গল থেকে উদ্ধার হল ২৭ বছর বয়সী তরুণ অভিনেতা কোল ব্রিংস প্লেন্টি র নিথর মরদেহ। যিনি ইয়েলোস্টোন স্পিনঅফ সিরিজ ‘১৯২৩’ এ অভিনয়ের জন্যে বিখ্যাত। শনিবার কানসাসের জঙ্গল থেকে রহস্যজনক ভাবে উদ্ধার হয়েছে মার্কিন তরুণ অভিনেতার মরদেহ। অভিনেতার পরিবার জানিয়েছেন, কয়েকদিন আগেই তিনি নিখোঁজ হয়েছিলেন।

তাঁর মৃত্যুর কারণ হিসেবে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ রয়েছে। কানসাস পুলিশ জানিয়েছে, জঙ্গলে খালি গাড়ির ভেতর থেকে প্লান্টির মৃতদেহ পাওয়া গিয়েছে। ২৭ বছর বয়সী অভিনেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। দীর্ঘদিন ধরে তাঁকে খুঁজছিল পুলিশ। গতসপ্তাহে লরেন্সের একটি অ্যাপার্টমেন্টে এলার্ম বাজানোর পর একজন মহিলা তাঁকে দেখতে পেয়ে চিৎকার শুরু করেছিল। পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সন্দেহভাজন ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিনেতা। লরেন্স কানসাস পুলিশ ডিপার্টমেন্ট বলেছে, ঘটনার পরপরই একাধিক রাস্তার ট্রাফিক ক্যামেরায় ধরা পড়েছিলেন অভিনেতা। লরেন্স পুলিশ কোল ব্রিংস প্লেন্টিকে গ্রেফতারের জন্য জেলা অ্যাটর্নির কাছে একটি হলফনামা জমা দিয়েছিল৷ তাঁকে গ্রেফতারের সম্ভাব্য কারণ ছিল। তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ ছিল।”

প্লেন্টির কাকা, ইয়েলোস্টোন অভিনেতা মোসেস ব্রিংস প্লেন্টি, ইনস্টাগ্রামে তার মৃত্যুর খবর নিশ্চিত করে একটি বিবৃতি শেয়ার করেছেন। বিবৃতিতে বলা হয়েছে, “আমার ছেলে কোলকে খুঁজে পাওয়া গেছে এবং সে আর আমাদের সঙ্গে নেই তা নিশ্চিত করে আমি গভীরভাবে দুঃখিত। আপনারা কোলের জন্য যে প্রার্থনা এবং ইতিবাচক চিন্তা পাঠিয়েছেন তার জন্য আমরা সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই।” প্লেন্টির কাকা এর আগে ইনস্টাগ্রামে তার জন্য বেশ কয়েকটি নিখোঁজ পোস্টার শেয়ার করেছিলেন যখন তার পরিবার তাকে নিখোঁজ বলে রিপোর্ট করেছিল। অভিনেতা তাঁর ফোন বন্ধ করে দিয়েছিল এবং টিভি অনুষ্ঠানের জন্য তার এজেন্টের সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করে দিয়েছিল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রাণাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীর হয়ে প্রচারে দেব

কেন লকেটের বিরুদ্ধে ‘অনভিজ্ঞ’ রচনা, খোলসা করলেন মমতা

অপরাধ এবং হত্যা সম্পর্কিত সিনেমাই এখন মানুষ বেশি দেখে: আশুতোষ রানা

ভক্তদের ভিড়ে রক্তারক্তি, কাঁধে-ঘাড়ে আঁচড়, অনুষ্ঠানে গিয়ে বিপাকে অনামিকা সাহা

দিল্লির ১০ বছরের ভাইরাল বয়ের পড়াশোনার দায়িত্ব নিলেন অর্জুন কাপুর

প্রয়াত ‘গেম অফ থ্রোন’-খ্যাত অভিনেতা ইয়ান গেল্ডার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর