এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

২৭ বছর পর বড় পর্দায় কামব্যাক, জুটিতে ফিরছেন চিরঞ্জিত-ইন্দ্রাণী

নিজস্ব প্রতিনিধি: ‘কেঁচো খুড়তে কেউটে’, ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবির জনপ্রিয়তা আজও মানুষের কাছে তাজা। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করে ছিলেন অভিনেতা চিরঞ্জীত চক্রবর্তী এবং ইন্দ্রানী দত্ত। মজার এবং রহস্য পুরো মুড়েছিল ছবির কাহিনী জুড়ে। যেমন ছিল চিরঞ্জীতের দুর্ধর্ষ পারফরম্যান্স, তেমনি ছিল ইন্দ্রানী দত্তের দাপুটে অভিনয়। ছবির স্মৃতিগুলি এখনও নব্বই দশকের মানুষের মধ্যে সজাগ। এরপরে আর এই জুটি পর্দায় একসঙ্গে ধরা দেননি। তাই ভক্তদের মধ্যে একটি আশা তো ছিলই, আবার কবে পর্দায় তাঁরা একসঙ্গে ধরা দেবেন?

যদিও বর্তমানে সময়ের ব্যবধানে চুলে পাক ধরেছে দুজনেরই। টলিউডের নব্বই দশকের অন্যতম জনপ্রিয় নায়ক-নায়িকা ছিলেন চিরঞ্জীত চক্রবর্তী এবং ইন্দ্রানী দত্ত। তবে এখন বয়স্কদের পাতায় নাম লিখিয়েছেন তাঁরা। তবুও মানুষ তাঁদেরকে একসঙ্গে দেখতে চায় পর্দায়। এবার দর্শকদের সেই অপেক্ষার প্রহর শেষ হতে চলেছে। খুব শীঘ্রই জুটি বেঁধে রূপোলী পর্দায় ধরা দেবেন চিরঞ্জীত এবং ইন্দ্রানী। ছবির নাম ‘দ্য লুপ’, এই ছবির হাত ধরেই দীর্ঘ ২৭ বছর পর রূপোলী পর্দায় জুটি বাঁধছেন তাঁরা। ইমেজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত, ৬৯ ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট নিবেদিত, অর্ঘ্যদীপ চ্যাটার্জি পরিচালিত এই ছবিও মুলত ফিরে আসার গল্প বলবে। সিনেমাটি মুলত একটি রিসর্টকে ঘিরে আবর্তিত। আর রিসর্টের মালিকই হলেন মিস্টার এন্ড মিসেস গোমস।

যে চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জীত এবং ইন্দ্রানী। ছবির গল্প বলবে, তারা ওই রিসর্টেই বসবাস করেন। খুব একটা হৈ হট্টগোল পছন্দ করেন না। খুব কম সংখ্যক গেস্টদের বুকিং দেয়, সেখানেই কয়েকজন ছুটি কাটাতে আসে। এরপর এক রাতে তাঁদের জন্যে নেমে আসবে মৃত্যুর হাতছানি। কিন্তু কেন এমনটা হয়, সবটাই কী মিস্টার এবং মিসেস গোমসের কোনও চক্রান্ত? নাকি তাঁরাই কোনও চক্রান্তের শিকার।সেই খোঁজই দেবে এই ছবি। থ্রিলার এই ছবিতে চিরঞ্জিত চক্রবর্তী ও ইন্দ্রাণী ছাড়াও থাকছেন প্রিয়াঙ্কা সরকার, ঈশান মজুমদার, বরুণ চন্দ, অপ্রতিম চট্টপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদার, তনয়া মুখোপাধ্যায়-সহ আরও অনেকে। এই সিনেমায় মিউজিক দিচ্ছেন রণজয় ভট্টাচার্য। এই বছরের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি, তবে এখনও শুটিং শুরু হয়নি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

অসুখী দাম্পত্য জীবন নিয়ে বিস্ফোরক ভাস্বর

বোনকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন ‘তারক মেহতা’-খ্যাত জেনিফার মিস্ত্রি 

পিতৃ পরিচয় পেতে মরিয়া, রবি কিষাণের DNA টেস্টের দাবি অপর্ণা কন্যার

দই বা ঘুগনি নয়, সিঙ্গুরে প্রচারে গিয়ে নতুন ধরনের জলখাবার খেলেন রচনা

প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে বিপাকে তৃণমূলের তারকা প্রার্থী দেব

কাশীতে গিয়ে রাজনৈতিক দলের প্রচার, রণবীরের ভিডিও ঘিরে বিতর্ক তুঙ্গে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর