এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

নিজস্ব প্রতিনিধি: জি বাংলার খুবই জনপ্রিয় শো ‘সারেগামাপা’ (Zee Bangla saregamapa)। খুব শীঘ্রই শুরু হচ্ছে বাংলার এই জনপ্রিয় শো। বাংলা ছাড়াও বাংলাদেশের শিল্পীরাও এই মঞ্চ দখল করেন। এখানে অংশগ্রহণ করে অনেক জনপ্রিয়তা পেয়েছেন দেশে ফিরে। যার মধ্যে আছেন শিষপ্রিয়া, বিতর্কিত নোবেল প্রমুখ। এছাড়াও দেশের নানা জায়গা থেকে শিল্পীরা এই প্রতিযোগিতায় নাম লেখান। এখানে বিচারকের আসনে থাকেন দেশের নামি-দামি সব সঙ্গীতশিল্পীরা। ২০০৭ সালে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল এই রিয়ালিটি শোটি।

আর শোয়ের শুরুতে ২ বছর সঞ্চালনা করেছিলেন দেবজিৎ সাহা (Debjit Saha)। এরপর ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত সঞ্চালনা করেছেন সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacharjee)। এরপর ২০১২ সাল থেকে এই দায়িত্ব কাঁধে নেন জনপ্রিয় সঞ্চালক অভিনেতা যীশু সেনগুপ্ত (Jishu Sengupta)। তিনি প্রায় ৫ বছর শোয়ের সঞ্চালনা করেছেন। কিন্তু আচমকাই জি বাংলার সঙ্গে আভ্যন্তরীণ গোলযোগের জন্যে রিয়ালিটি শো ছেড়ে দেন যীশু সেনগুপ্ত। এরপর স্টার জলসার একই রকম মিউজিক রিয়েলিটি শোয়ে সঞ্চালনার দায়িত্ব পড়ে তাঁর।

এরপর ২০২০ সাল থেকে ২০২৩ পর্যন্ত সারেগামাপা সঞ্চালনা করেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়(Abir Chatterjee)। ইতিমধ্যেই ২০টি সিজন পার করে ফেলেছে এই শো। কিন্তু এ বছর সারেগামাপা’র সঞ্চালকের মুখ বদলাতে পারে! আবিরের পরিবর্তনে এবার সারেগামাপা সঞ্চালনা করতে পারেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অনির্বান ভট্টাচার্য‍্য (Anirban bhattacharya)। কিন্তু প্রোমোতে অবিরকেই দেখা গিয়েছিল। কিন্তু এবিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি জারি করেনি জি বাংলা।কিছুদিন আগেই হয়ে গেল ‘জি বাংলা লেজেন্ডস’-এর শুটিং। যেদিন রাজারহাট DRR স্টুডিওতে আগুন লেগেছিল। সেদিনই শোয়ের শুটিং হয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর