এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ক্রোটদের হারিয়ে শেষ আটে যেতে মরিয়া ব্রাজিল, সম্ভাব্য প্রথম একাদশ

নিজস্ব প্রতিনিধি, দোহা: ইউরোপের দলগুলি বরাবরই ব্রাজিলের পক্ষে বড় গাঁট। ২০১৪ সালে ঘরের মাঠে জার্মানির কাছে লজ্জাজনক হারের শিকার হতে হয়েছিল পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ানকে। চার বছর আগে রাশিয়া বিশ্বকাপেও ইউরোপের আর এক দেশ বেলজিয়ামের কাছে হেরে বিশ্বকাপ জয়ের স্বপ্ন শেষ হয়েছিল নেইমারদের। আজ শুক্রবার রাতে শেষ চারে ওঠার লড়াইয়ের আর এক ইউরোপের দেশ ক্রোয়েশিয়ার মুখোমুখি সাম্বার দেশ। এডুকেশন সিটি স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দুই দল। আর ওই ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ ক্রমশই চড়ছে।

ক্রোটদের বিরুদ্ধে মাঠে নামার আগে অনেকটাই আত্মবিশ্বাসী পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়ানরা। কেননা দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে ৪-১ গোলে জয় পেয়েছে তিতে বাহিনী। ওই ম্যাচে হলুদ জার্সিধারীদের হয়ে গোল করেছেন ভিনিসিয়াস জুনিয়র, নেইমার, রিচার্লিসন ও লুকাস পাকুয়েতা। ক্রোটদের বিরুদ্ধে পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নামছেন সাম্বার দেশ। চোট সারিয়ে দলে ফিরেছেন তারকা ফুটবলার নেইমার। প্রথম একাদশে ফিরতে পারেন লেফট ব্যাক অ্যালেক্স সান্দ্রো।

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে আজকের মরণ-বাঁচন ম্যাচে কেমন হতে পারে ব্রাজিলের প্রথম একাদশ। সূত্রের খবর গোলরক্ষার দায়িত্বে থাকছেন অ্যালিসন বেকার। অ্যালেক্স সান্দ্রো ফিরলে তিনি লেফট ব্যাকের দায়িত্ব সামলাবেন। আর রাইট ব্যাকে খেলবেন দানিলো। যদিও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে রাইট ব্যাকের দায়িত্ব সামলেছিলেন এডার মিলিতাও। কিন্তু একটি হলুদ কার্ড দেখায় তাঁকে নিয়ে কোনও ঝুঁকি না-ও নিতে পারেন সেলেসাও কোচ তিতে। মাঝমাঠে ক্যাসেমিরোর সঙ্গে দেখা যাবে লুকাস পাকুয়েতাকে। আক্রমণভাগে যথারীতি থাকছেন রাফিনহা, ভিনিসিয়াস জুনিয়র ও রিচার্লিসন। আর মধ্যভাগে থাকছেন দলের প্রাণভোমরা নেইমার।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ: অ্যালিসন বেকার (গোলরক্ষক), অ্যালেক্স সান্দ্রো, থিয়াগো সিলভা (অধিনায়ক), মারকুইনহোস, দানিলো, ক্যাসেমিরো, পাকুয়েতা, রাফিনহা, নেইমার, ভিনিসিয়াস জুনিয়র ও রিচার্লিসন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

লখনউকে ৯৮ রানে হারিয়ে শীর্ষে কলকাতা

লখনউকে জয়ের জন্য ২৩৬ রানের লক্ষ্যমাত্রা দিল কেকেআর

পঞ্জাবকে ২৮ রানে হারিয়ে প্লে অফে যাওয়ার আশা জিইয়ে রাখল চেন্নাই

ধারাবাহিক উইকেট পতন, ১৬৭ রানে আটকে গেল চেন্নাইয়ের ইনিংস

মহিলা টি ২০ বিশ্বকাপের সূচি প্রকাশ, ভারত খেলবে সিলেটে

নমুনা নিতে মেয়াদোত্তীর্ণ কিট আনা হয়েছিল, নাডার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পুনিয়ার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর