এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সন্দেশখালিতে যারা আইন হাতে নিয়েছেন, কাউকে রেওয়াত নয় : ডিজি

নিজস্ব প্রতিনিধি, গঙ্গাসাগর: সন্দেশখালি ইস্যুতে মুখ খুললেন রাজ্য পুলিশের প্রধান রাজীব কুমার। সোমবার গঙ্গাসাগর মেলায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে সন্দেশখালি ইস্যুতে রাজ্য পুলিশের ডিজি বলেন, যারা যারা আইন নিজের হাতে তুলে নিয়েছেন তাদের প্রত্যেকের বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা আইন ভেঙেছেন তাদের কাউকে রেওয়াত করা হবে না। গত শুক্রবার সকালে সন্দেশখালিতে তৃণমূল নেতা শেখ শাহজাহানের(Sk.Sahazahan) বাড়িতে তল্লাশি করতে গিয়ে তার অনুগামীদের হাতে আক্রান্ত হয়েছিলেন ইডির অফিসাররা। তিনজন ইডির (ED)অফিসারকে আক্রমণ করেন স্থানীয় গ্রামবাসীরা।

তারা রক্তাক্ত অবস্থায় সেখান থেকে পালিয়ে প্রাণ বাঁচান। এই ঘটনাতে ইডি পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনে। ওই হামলার ঘটনায় পুলিশের পক্ষ থেকে ন্যাজাট থানায় ইডির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। পাল্টা ইডিও অভিযোগ দায়ের করে। শুধু তাই নয়, গত শুক্রবার রাতে বনগাঁর প্রাক্তন পুর প্রধান শঙ্কর আঢ্যকে(Sankar Addhya) গ্রেফতার করে নিয়ে আসার সময় ইডির গাড়ির ওপর হামলা চালানো হয়। ইডির পক্ষ থেকে অভিযোগ করা হয় পুলিশ সুপারকে আগে জানানো সত্ত্বেও তিনি নাকি কোন সাহায্য করেন নি। এইসব অভিযোগ প্রসঙ্গে রাজ্য পুলিশের বর্তমান ভারপ্রাপ্ত ডিজি(DG), অবশ্য কোন মন্তব্য করতে চাননি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তার একটাই স্পষ্ট বক্তব্য আইন যারা ভেঙেছেন, নিজের হাতে তুলে নিয়েছেন ,তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে পুলিশ।

সন্দেশখালি ইস্যুতে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে যে প্রশ্ন উঠেছিল সাংবাদিকদের মুখোমুখি হয়ে তার জবাব দিলেন রাজীব কুমার(Rajeev Kumar)। সোমবার রাজ্য পুলিশের ভারপ্রাপ্ত ডিজি, গঙ্গাসাগর মেলার উদ্বোধনে মুখ্যমন্ত্রীর সফর সঙ্গী ছিলেন। সেখানেই শাহজাহান শেখের বিরুদ্ধে পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে কিনা তা জানতে চাওয়া হলে রাজীব কুমার তার বক্তব্য সাংবাদিকদের কাছে তুলে ধরেন। এদিকে ইডির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে সন্দেশখালি নিয়ে এফ আই আর(FIR) করা হলেও তার কপি, তাদের দেয়নি পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর