এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




সালারে তৃণমূলের ওপর হামলার জেরে আহত ৬, এলাকায় উত্তেজনা




নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ: তৃণমূলের কর্মীদের ওপর হামলার জেরে ফের উত্তপ্ত মুর্শিদাবাদের সালার। সালার ব্লকের(Salar Block) অন্তর্গত তালিবপুর গ্রাম পঞ্চায়েতের পূর্ব গ্রামে শনিবার সন্ধ্যায় তৃণমূলের ওপর হামলার জেরে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। আহত হন মোট ছয় জন তৃণমূল কর্মী।জানা গিয়েছে, সালার ব্লক তৃণমূলের সভাপতি মোস্তাফিজুর রহমান বনাম তালিবপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রবি শেখের অনুগামীদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে। তৃণমূলের পতাকা নিয়ে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী ইউসুফ পাঠানের(Yusuf Pathan) হয়ে ভোটের নির্বাচনী প্রচার করছিলেন তালিবপুর পঞ্চায়েতের প্রধান রবি সেখের অনুগামীরা।

ভোটোর প্রচার চলাকালীন পঞ্চায়েত প্রধান রবি শেখের অনুগামীরা হঠাৎই অতর্কিতভাবে মোস্তাফিজুর রহমানের ঘনিষ্ঠ তৃণমূল কর্মীদের ওপরে এই হামলা করে বলে অভিযোগ। বাড়িতে ও দোকানে ঢুকে হামলা করে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনার জেরে আহত হয়েছেন সাঙ্গির সেখ, সুখচাঁদ সেখ, শামসুল সেখ ও
রুপচাঁদ সেখ, নিয়াজুল সেখ ও তুতা সেখ। এদের মধ্যে সাঙ্গির সেখ, সুখচাঁদ সেখ, শামসুল সেখ কে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

অন্যদিকে, সাঙ্গির সেখ, সুখচাঁদ সেখ, শামসুল সেখ এই তিনজনে ভর্তি আছেন ভরতপুর ব্লক গ্রামীণ হাসপাতালে।লাঠি দিয়ে এই অতর্কিত হামলা চালানো হয় বলে অভিযোগ। আর যার জেরে আহত হন এই ৬ জন তৃণমূল কর্মী। হঠাৎই এই হামলার ঘটনায় নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদ(Murshidabad) জেলার সালারে। পাশাপাশি, বাড়ির মহিলাদেরকে মারধর করা হয় এবং হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে। তৃণমূলের দলীয় পতাকা নিয়ে সেই লাঠি দিয়ে এই হামলা চালানো হয় যা ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন ।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মায়ের মৃতদেহের সামনে মেয়ের বিয়ে,শ্মশানেই সিঁদুর দান ও মালা বদল

পুলকারে দুর্ঘটনা রুখতে এক গুচ্ছ নির্দেশিকা জারি করতে চলেছে রাজ্য

দীর্ঘ প্রতীক্ষার পর কলকাতা সহ দক্ষিণবঙ্গে বর্ষা প্রবেশ করল, চলবে বৃষ্টি

ব্যবসায়ীর বাড়িতে রাতের অন্ধকারে দুঃসাহসিক চুরি, গোবরডাঙাতে চাঞ্চল্য

নদিয়ার শান্তিপুর কালনা ঘাট সংলগ্ন ভাগীরথীর পাড়ে হল দন্ড মহোৎসব

বালিতে শীতলা মন্দিরে দুঃসাহসিক চুরি, জয়পুরে গাছের ডালে ঝুলন্ত মৃতদেহ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর