এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মালদায় প্রকাশ্য রাস্তায় ব্যবসায়ীকে দুষ্কৃতীদের শুট আউট

নিজস্ব প্রতিনিধি, মালদা: শুক্রবার ভরদুপুরে শুট আউট। ইংরেজবাজার থানার সুস্তানি মোড় এলাকায় বাইক আরোহীকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুষ্কৃতিদের। গুলিবিদ্ধ হন শফিকুল ইসলাম নামে এক প্লাস্টিক ব্যবসায়ী। গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীর বাড়ি মালদার কালিয়াচক থানার(Kaliyachak P.S.) সুজাপুর এলাকায়। বাড়ি থেকে মালদা শহরের(Malda City) দিকে আসছিলেন ওই ব্যবসায়ী। সেই সময় তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুষ্কৃতীরা। এক বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন ওই ব্যবসায়ী।

অন্যদিকে,মালদার জেলা তৃনমূল কংগ্রেসের নির্দেশে গাজোল ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কেন্দ্রীয় সরকার সংসদে তৃণমূল কংগ্রেসের সাংসদদের বরখাস্তের প্রতিবাদে গাজোলে রাজনৈতিক প্রতিনিধিদের নিয়ে মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল ও সম্মেলনের আয়োজন করা হয়।শুক্রবার বেলা তিনটা নাগাদ গাজোলের(Gajal) শংকরপুর কালী মন্দির থেকে একটি মৌন মিছিল বের করে গাজোল শহর পরিক্রমা করে এসে শংকরপুর বেসরকারি লজের সামনে শেষ হয় । তারপর রাজনৈতিক প্রতিনিধিদের নিয়ে দলীয় পতাকা উত্তোলনের পরে সম্মেলনের সভা শুরু হয় । এদিন এই সম্মেলনে উপস্থিত ছিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুর রহিম বক্সি , মালদা জেলা রতুয়া বিধানসভার বিধায়ক সমর মুখার্জি।

মালদা জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান বাসন্তী বর্মন, মালদা জেলা শ্রমিক সংগঠনের সভাপতি শুভদীপ সান্যাল , রাজ্যের উদ্বাস্তসেল ভূমি এর চেয়ারম্যান রঞ্জিত সরকার,গাজোল পঞ্চায়েত সমিতির সভাপতি মোজাম্মেল হোসেন, রাজকুমার সরকার তৃণমূল নেতা মলয় সরকার থেকে শুরু করে তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। মালদা জেলা তৃণমূলের সভাপতি আব্দুর রহিম বক্সি এরপরে আরো বৃহত্তর আন্দোলনে যাবেন বলে জানান। আগামী লোকসভা নির্বাচনে বিজেপিকে ধরাশায়ী করবেন বলে দাবি করেন তিনি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাতির হানায় মৃতদের স্বজনেরা চাকরি পেয়ে মুগ্ধ মমতায়

‘বিচারপতির কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায় গো ব্যাক’, পোস্টারে পোস্টারে ছয়লাপ ময়না

‘মোদি জিতলে দেশে আর গণতন্ত্র থাকবে না’, আশঙ্কা প্রকাশ মমতার

দই বা ঘুগনি নয়, সিঙ্গুরে প্রচারে গিয়ে নতুন ধরনের জলখাবার খেলেন রচনা

সিপিএমের উত্তরীয় পড়ে সেলিমের মনোনয়নে সামিল অধীর

প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে বিপাকে তৃণমূলের তারকা প্রার্থী দেব

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর