শুরু হচ্ছে ফ্লিপকার্ট Big Savings Day! ৯৯৯ টাকা মাসিক কিস্তিতে কিনুন মোবাইল

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Arghya Naskar

15th January 2022 5:42 pm

নিজস্ব প্রতিনিধি: অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলকে টেক্কা দিতে হাজির হয়েছে ফ্লিপকার্ট Big Savings Day। প্রতিবছরেই দুই মেগা ই-কমার্স কোম্পানি একে ওপরের সঙ্গে প্রতিযোগীতা করে বিভিন্ন অফারের ডালি নিয়ে আসে। সাধারণতন্ত্র দিবসের কথা মাথাতে রেখেই এই ই-কমার্স কোম্পানি গুলি ইলেকট্রনিক্স ও মোবাইল কিংবা বিভিন্ন বিষয়ে ছাড় দেয়। করোনার কথা মাথাতে রেখেই চলতি বছরে আগেভাগেই ছাড় দেবে দুই ই-কমার্স কোম্পানি। যার মধ্যে অ্যামাজনকে টেক্কা দিচ্ছে ফ্লিপকার্ট। যার মধ্যে উল্লেখযোগ্য, Apple, Realme, Poco, Mi এবং Samsung এর মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলিতে বিপুল ছাড় দেওয়া হবে।

এই অফার পর্বে নো কোস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারও রয়েছে। এছাড়াও গ্রাহকরা মাত্র ৯৯৯ টাকা মাসিক কিস্তি দিয়ে সমস্ত ফোন কিংবা যে কোনও দ্রব্য কিনতে পারবে। এর জন্য কোনও বাড়তি ইএমআই দিতে হবে না গ্রাহকদের। ইলেকট্রনিক্স গ্যাজেটের উপর ৪০ শতাংশ ছাড় দেওয়া হবে। ল্যাপটপ ও কম্পিউটার গ্যাজেটের উপর ৪০ শতাংশ ছাড় দেওয়া হবে। স্মার্টওয়াচের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে ৬০ শতাংশ। ট্যাবলেটের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে ৪৫ শতাংশ ও ক্যামেরার ক্ষেত্রে ছাড় দেওয়া হবে ৮০ শতাংশ। MI, Realme, Samsung এবং OnePlus ব্রান্ডের TV-র উপর ৭০ শতাংশ ছাড় দেওয়া হবে বলে জানিয়েছে ফ্লিপকার্ট। আগামী ১৭ জানুয়ারি থেকে শুরু হয়ে ২২ জানুয়ারি পর্যন্ত চলবে ওই অফার।

আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহারকারীদের প্রত্যেক কেনাকাটায় ১০ শতাংশ অতিরিক্ত ছাড় দেওয়া হবে বলে জানিয়েছে এই ই-কমার্স সংস্থা।

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

134
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?

You Might Also Like