এই মুহূর্তে

মমতার বাড়ির সামনে থেকে গ্রেফতার অস্ত্র সমেত ১ ব্যক্তি

নিজস্ব প্রতিনিধি: পুলিশ লেখা গাড়িতে করে বাংলার মুখ্যমন্ত্রী মমতার বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) বাড়ির সামনে অস্ত্র হাতে হাজির এক সন্দেহভাজন ব্যক্তি। যদিও পুলিশের(Police) চোখকে ধোঁকা দিতে পারেনি সে। ধরা পড়েছে ভোজালি, চাকু ও গুলি বোঝাই বন্দুক সমেত। মিলেছে মাদকও। একুশের সকালে খোদ বাংলার অগ্নিকন্যার বাড়ির সামনে থেকে এহেন ব্যক্তির ধরা পড়ায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পুলিশ সেই ব্যক্তিকে আটক করে প্রথমে। তারপর কালিঘাট থানায় নিয়ে গিয়ে তাকে গ্রেফতার(Arrest) করে। ধৃত ব্যক্তির নাম শেখ নূর আমিন(Sheikh Noor Amin)।

আরও পড়ুন একুশের সকালে জনস্রোত ধর্মতলার পথে, অপেক্ষা জননেত্রীর

প্রাথমিক ভাবে জানা গিয়েছে পুলিশ লেখা একটি কালো রঙের গাড়ি করে এদিন সকালে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে হাজির হন নূর। গাড়ি থেকে নেমেই সে সন্দেহভাজন ভাবে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ঘোরাফেরা করতেই সেখানে উপস্থিত থাকা পুলিশের আধিকারিকদের নজরে পড়ে। তাকে চ্যালেঞ্জ জানাতে সে জানায় যে সে পুলিশ। সেই বক্তব্যের সমর্থনে সে বেশ কিছু আই কার্ড ও বেশ কিছু এজেন্সির পরিচয়পত্র দেখায়। কিন্তু দেখা যায় সেই সবই ভুয়ো। এমনকি সে পুলিশও নয়। এরপরই সেই গাড়ি তল্লাশি চালাতে গিয়ে উদ্ধার হয় ভোজালি, মাদক ও সংক্রীয় রাইফেল। আর তা দেখেই মনে করা হচ্ছে একুশের সভার আগেই বাংলার অগ্নিকন্যাকে প্রাণে মারার ছক কষেই নূর হাজির হয়েছিল কালিঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে। পুলিশ তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে।

আরও পড়ুন ২৪’র যুদ্ধবার্তা একুশের মহামঞ্চ থেকে, জনতা তাকিয়ে মমতা পানে

মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাণে মারার চেষ্টা নতুন কিছু নয়। বাম জমানায় মমতার ওপর একাধিকবার প্রাণঘাতী হামলার ঘটনা ঘটেছে। সেই সব হামলায় মুখ্যমন্ত্রী শুধু যে সেই সময় আহত হয়েছিলেন তাই নয়, তাঁর শরীরও ক্ষতবিক্ষত হয়েছিল। একই সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী হওয়ার পরেও তাঁর বাড়িতে একাধিকবার নানা সন্দেহভাজন ব্যক্তি তাঁর বাড়িতে ঢোকার চেষ্টা করেছে। কিন্তু প্রতিবারই ধরা পড়ে তারা। এদিনও নূর ধরা পড়েছে। অনুমান করা হচ্ছে সে সুপারি কিলার। এখন এটাই দেখার বিষয় কে তাকে পাঠিয়েছে? পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। 

Published by:

Koushik Dey Sarkar

Share Link:

More Releted News:

আগামী বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু কবে, দিনক্ষণ জানালেন শিক্ষামন্ত্রী

‘লাখপতি দিদি’ হওয়ার প্রস্তাব ফেরাচ্ছেন বাংলার মহিলারা, নাজেহাল বিজেপি

৬ বছরের জন্য শেখ শাহজাহানকে বহিষ্কার করল তৃণমূল কংগ্রেস

শাহজাহান গ্রেফতার হতেই আদালতের দ্বারস্থ ইডি

আদালত থেকে সরাসরি ভবানী ভবনে শাহজাহান

কেন্দ্রের আইনের প্রতিবাদে ৫ মার্চ রাজ্যে পরিবহণ ধর্মঘট

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর