এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

২১’এর মঞ্চে ‘ভাগ বিজেপি ভাগ’ স্লোগান ফিরহাদের, মমতা বন্দনা শত্রুঘ্নর

নিজস্ব প্রতিনিধি: তৃণমূল কংগ্রেসের ২১ জুলাই ঐতিহাসিক সমাবেশ থেকে ‘ভাগ বিজেপি ভাগ’ স্লোগান দিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। বৃহস্পতিবার ধর্মতলায় শহীদ স্মরণ সমাবেশ মঞ্চ থেকে বিজেপিকে আক্রমণ করেন কলকাতা পুরসভার মেয়র। এদিন সমাবেশের মঞ্চ থেকে ভিড়ের উদ্দেশে ভাষণ দেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা। তিনি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘লৌহমানবী’ বলে প্রশংসা করেন। বাংলা দখল করার জন্য বিজেপি সর্বস্ব দিয়ে চেষ্টা করা সত্ত্বেও যে ভাবে তৃণমূল বিজেপিকে পরাস্ত করেছে, তা খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেখা উচিত বলে মন্তব্য করেন শত্রুঘ্ন।

বৃহস্পতিবার প্রবল বৃষ্টির মধ্যেই ২১ জুলাই সমাবেশের মঞ্চে বক্তব্য রাখেন মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি। এদিন আক্রমণ শাণিয়ে ফিরহাদ হাকিম বলেন, ‘ভাগ বিজেপি ভাগ। ভাগ মোদি ভাগ। ভাগ অমিত শাহ ভাগ, ভাগ শুভেন্দু ভাগ।’

একুশের মঞ্চ থেকে জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসায় ভরিয়ে দেন শত্রুঘ্ন সিনহা। তিনি বলেন, ‘গোটা বিশ্বের কাছে রোল মডেল মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার অহংকার মমতা। কোনও দেশনেতা মমতার মতো জনপ্রিয় নন। লোকসভায় গেম চেঞ্জার হবেন মমতা।’  সম্প্রতি কেন্দ্রের আনা অগ্নিবীর প্রকল্প নিয়েও মোদি সরকারকে বেঁধেন শত্রুঘ্ন সিনহা। আসানসোলের সাংসদ প্রশ্ন করেন, ‘চার বছরের জন্য অগ্নিবীরে কারা সুযোগ পাবে, ওদের (বিজেপি) নিজেদের লোকেরা শুধু সুযোগ পাবে না তো?”  এদিন মঞ্চ থেকে শত্রুঘ্ন সিনহা আরও বলেন, “আজ বাংলা যা ভাবে, কাল গোটা দেশ তাই ভাবে।” ভাষণের শেষে ‘জয় বাংলা’ স্লোগানও দেন বিহারী বাবু।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মালদায় মমতার পথ চেয়ে কিষান সম্প্রদায়, দাবি তপশিলী উপজাতি তকমার

ফের বঙ্গে তীব্র তাপপ্রবাহের ‘চরম সতর্কতা’ জারি করল আবহাওয়া দফতর

এবার দু ‘লক্ষেরও বেশি ভোটে জিতব নির্বাচনে : কাকলি ঘোষ দস্তিদার

‘সিপিএম কিনলে কংগ্রেস ফ্রি, কংগ্রেস কিনলে সিপিএম ফ্রি’, দাবি মমতার

‘মানুষ কাঁদছে, বিজেপি হারছে, বুক দুরুদুরু করছে’, দাবি মমতার

‘অধীর চৌধুরীকে তৃণমূল বুঝিয়ে দেবে, বহরমপুর কার গড়’, দাবি নাড়ুগোপালের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর